‘চাকরি দিয়েছে দল, তাই দল করতেই হবে’, তৃণমূল নেতার বক্তব্যে বিতর্ক

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 15, 2021 | 5:46 PM

"কোনও ইন্টারভিউ দিয়ে বা ডিএম এসপির মারফতে আপনাদের চাকরি হয়নি। আপনাদের চাকরি দিয়েছে দল অর্থাৎ দল করতে হবে।"

'চাকরি দিয়েছে দল, তাই দল করতেই হবে', তৃণমূল নেতার বক্তব্যে বিতর্ক
প্রতীকী চিত্র

বীরভূম: “তৃণমূল করতে হবে, না হলে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেব।” পুরকর্মীদের উদ্দেশে বিস্ফোরক মন্তব্য তৃণমূল নেতার। সিউড়ির (Suri) রাজনৈতিক মহলে নতুন করে বিতর্ক।

শুক্রবার সিউড়ি পৌরসভা চত্বরে তৃণমূল কংগ্রেসে তরফে একটি যোগদান শিবির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই বক্তব্য রাখছিলেন রাজ্য পৌর কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক তথা তৃণমূল নেতা আশীষ দে। কথা বলার ফাঁকেই বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

তাঁর কথায়, “তৃণমূল করতে হবে না হলে সিউড়ি পৌরসভাতে কাজ করা যাবে না। যদি কোন কর্মচারী তৃণমূল না করে বা অন্যান্য দলের সঙ্গে যোগাযোগ রাখে তাহলে ঘাড় ধরে পৌরসভা থেকে বের করে দেওয়া হবে।” তাঁর কথায় অনুষ্ঠানে উপস্থিত সকল কর্মীরা হাততালি দেন বটে, তবে ইতিমধ্যে তা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।

তৃণমূল নেতার কথায় বিতর্ক

বিতর্কের পরও নিজের বক্তব্যে অনড় তৃণমূল নেতা। নিজের বক্তব্যের পিছনে যুক্তিও খাঁড়া করেন তিনি। তাঁর যুক্তি, “কোনও ইন্টারভিউ দিয়ে বা ডিএম এসপির মারফতে আপনাদের চাকরি হয়নি। আপনাদের চাকরি দিয়েছে দল অর্থাৎ দল করতে হবে।”

আরও পড়ুন: ‘ন্যায্য মূল্যে আমার কিডনি বিক্রির ব্যবস্থা করুন’, ভাইরাল স্বাস্থ্যমন্ত্রীর উদ্দেশে যুবকের ফেসবুক পোস্ট

যুক্তি দিতে গিয়ে আরও বিতর্ক তৈরি করেছেন তৃণমূল নেতা। আর সেই ইস্যুতেই সরব বিরোধীরা। প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি তৃণমূল ভোট কেনার লক্ষ্যেই কিছু মুখ বেছে পৌরসভায় চাকরি দিয়েছে? যদিও এর কোনও সদুত্তর পাওয়া যায়নি তৃণমূলের তরফে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla