Birbhum Crime: গাঁক গাঁক করে টিভি চলছিল, বাড়ির বউটার হাত-পা, নিম্নাঙ্গের হাড় ততক্ষণে ভেঙে ফেলা হয়েছে… নারকীয় ঘটনার পর্দা ফাঁস

Birbhum Crime: গাঁক গাঁক করে টিভি চলছিল, বাড়ির বউটার হাত-পা, নিম্নাঙ্গের হাড় ততক্ষণে ভেঙে ফেলা হয়েছে... নারকীয় ঘটনার পর্দা ফাঁস
গৃহবধূকে খুনের অভিযোগ

Birbhum Crime: বীরভূমের দুবরাজপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আসমা বিবির সঙ্গে বিয়ে হয় ওই পৌরসভারই ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গুল মহম্মদের।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 23, 2022 | 9:32 AM

বীরভূম: গাঁক গাঁক করে টিভি চলছিল। প্রতিবেশীরা বিরক্ত হয়েছিলেন। কিন্তু ঝামেলার ভয়ে বিশেষ কিছুই বলতে পারেননি। কিন্তু তার আড়ালেই ঘটে গেল বড় বিপদ। গৃহবধূকে ততক্ষণ পর্যন্ত মারা হল, যতক্ষণ পর্যন্ত না শরীরটা লাশে পরিণত হলে। টিভিতে জোরে সাউন্ড দিয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুরের ইসলামপুরের ঘটনা। গৃহবধূর পরিবারের অভিযোগের পেক্ষিতে গ্রেফতার করা হয় স্বামীকে। মৃতার নাম আসমা বিবি(৩৩)।

বীরভূমের দুবরাজপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আসমা বিবির সঙ্গে বিয়ে হয় ওই পৌরসভারই ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গুল মহম্মদের। বিয়ের পর থেকেই আসমার ওপর নানা কারণে গুল মহম্মদ ও তাঁর পরিবারের লোকেরা অত্যাচার করতেন বলে পরিবারের অভিযোগ।

গত ১৬ জুন সেই অত্যাচার চরম মাত্রায় পৌঁছয়। সেই বিষয়টি আসমা তাঁর পরিবারের সদস্যদেরও জানিয়েছিলেন। পরিবারের মধ্যস্থতায় বিষয়টি মিটিয়ে নেওয়া হয়। কিন্তু তারপর বিষয়টি মাত্রা ছাড়ায়। অভিযোগ, মঙ্গলবার রাতে গুল মহম্মদের বাড়িতে জোরে টিভি চলছিল। পড়শিদের অভিযোগ, এলাকার লোক যাতে টের না পায় তার জন্য টিভিতে জোরে সাউন্ড দিয়ে আসমাকে মারধর করতে থাকেন গুল মহম্মদ। যোগ দেন তাঁর পরিবারের সদস্যরাও।

প্রতিবেশীরা যতক্ষণে টের পান, ততক্ষণে প্রায় শেষ আসমা। তাঁকে যখন উদ্ধার করা হয়, তখন তাঁর পা, হাত ও কোমর ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে দুবরাজপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে তাঁর অবস্থার অবনতি হওয়ায় সিউড়ি এবং তারপর সেখান থেকে বর্ধমান হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়। বুধবার তাঁর দেহ ময়নাতদন্ত করা হয়।

এই খবরটিও পড়ুন

পরে আসমা বিবির পরিবারের করা অভিযোগের পরিপেক্ষিতে দুবরাজপুর থানার পুলিশ গুল মহম্মদকে গ্রেফতার করে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA