Birbhum: দু’দিনও হয়নি বিয়ে করেছিল ওরা, হোটেলে লোকজন দেখল চরম পরিণতি

Birbhum: পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শুভজিৎ রবিদাস। বাড়ি বীরভূমের পাইকর নন্দীগ্রাম এলাকায়। অপরদিকে, মৃত যুবতীর নাম ডলি রবিদাস। তাঁর বাড়ি মুরারই থানার সদাইপুর গ্রামে। হোটেল সূত্রে খবর, গত ১৯ এপ্রিল ওই শুভজিৎ ও ডলি বিয়ে একটি হোটেল রুম ভাড়া নেন।

Birbhum: দু'দিনও হয়নি বিয়ে করেছিল ওরা, হোটেলে লোকজন দেখল চরম পরিণতি
মৃতদেহ উদ্ধার Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 11:50 AM

নলহাটি: দু’দিন আগে বিয়ে করে এসেছিলেন। উঠেছিলেন হোটেলে। এরপরই মর্মান্তিক পরিণতি। হোটেলের রুম থেকে উদ্ধার হল যুবক ও যুবতীর দেহ। ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটিতে। জানা গিয়েছে, নলহাটির ১৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন একটি বেসরকারি হোটেল অবস্থিত ছিল। সেই হোটেলের ভিতরেই এ দিন তালা ভেঙে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার করে নলহাটি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শুভজিৎ রবিদাস। বাড়ি বীরভূমের পাইকর নন্দীগ্রাম এলাকায়। অপরদিকে, মৃত যুবতীর নাম ডলি রবিদাস। তাঁর বাড়ি মুরারই থানার সদাইপুর গ্রামে। হোটেল সূত্রে খবর, গত ১৯ এপ্রিল ওই শুভজিৎ ও ডলি বিয়ে একটি হোটেল রুম ভাড়া নেন। তবে সেখানে কর্মরত ব্যক্তিদের সন্দেহ হয় যখন ওই যুগল হোটেলে ঢোকার পর আর না বের হওয়ায়। পরে হোটেলের দরজা ভেঙে তাদের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

মৃত যুবকের পরিবারের লোকজনেরা জানিয়েছেন, গত ১৮ এপ্রিল বিয়ে বাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন শুভজিৎ। তারপর আর বাড়ি ফেরেননি। গতকাল রাতে নলহাটি থানার পুলিশের কাছ থেকে তারা মৃতদেহ উদ্ধার হওয়ার খবর পান। এদিকে নলহাটি থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পুলিশ মর্গে পাঠিয়েছে।