Birbhum: ঘর খালি ছিল, তারপরই যা ইচ্ছা তাই করে দিল ওরা

Birbhum: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইন্দিরাপল্লীর বাসিন্দা সৈয়দ মহম্মদ আলি। পেশায় অবসরপ্রাপ্ত কেন্দ্রীয় সরকারের কর্মী। বুধবার সপরিবারে তাঁরা বর্ধমানে মির্জাপুরে গ্রামের বাড়ি যান ৷ এরপর শুক্রবার রাতে বাড়ি এসে দেখেন বাড়ির ভিতর কেও বা কারা ঢুকে সব কিছু চুরি করে নিয়েছে।

Birbhum: ঘর খালি ছিল, তারপরই যা ইচ্ছা তাই করে দিল ওরা
বীরভূমে চুরিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 8:47 AM

সিউড়ি: বাড়িতে কেউ ছিল না। আর সেই সুযোগকেই হাতিয়ার করে ছিল ওরা। ব্যাস আর কী। ফাঁকা বাড়িকে কাজে লাগিয়ে লক্ষাধিক টাকা চুরি। প্রায় ৫০ ভরি সোনার গহনা চুরি হয়েছে বলে দাবি পরিবারের। ঘটনাটি সিউড়ির ইন্দিরাপল্লী এলাকার ঘটনা। তদন্তে সিউড়ি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইন্দিরাপল্লীর বাসিন্দা সৈয়দ মহম্মদ আলি। পেশায় অবসরপ্রাপ্ত কেন্দ্রীয় সরকারের কর্মী। বুধবার সপরিবারে তাঁরা বর্ধমানে মির্জাপুরে গ্রামের বাড়ি যান ৷ এরপর শুক্রবার রাতে বাড়ি এসে দেখেন বাড়ির ভিতর কেও বা কারা ঢুকে সব কিছু চুরি করে নিয়েছে।

সৈয়দবাবুর পরিবারের লোকজন জানান, বাড়ির পাশে একটি গ্যারেজ রয়েছে। সেই গ্যারেজের সঙ্গে বাড়ির সংযোগকারী একটি জানালা রয়েছে। সেই জানালার গ্রিল কেটে দুষ্কৃতিরা বাড়িতে ঢোকে। এরপর বাড়ির সব জিনিস চুরি করে নিয়ে যায়৷ এদিন সন্ধ্যায় বাড়ি ফিরে তাঁরা দেখেন এই কাণ্ড। এরপরেই পুলিশকে খবর দেওয়া হয়। সঙ্গে সঙ্গে সিউড়ি থানার পুলিশ এসে ঘটনার তদন্ত করে যায়। থানায়ও লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷

তবে, ইন্দিরাপল্লীর মত জনবসতি এলাকায় এই রকম দুঃসাহসিক চুরির ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীরা জানান, এই প্রথম এলাকায় এরকম বড় চুরির ঘটনা ঘটল। তাই দ্রুত অভিযুক্তদের গ্রেফতারির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা।