Anubrata Mondal: অনুব্রতর রাঁধুনিকে তলব, সুকন্যাকে ফের নোটিস দিল CBI

আগেও সুকন্যা মণ্ডলকে নোটিস দেওয়া হয়েছে। ইতিমধ্যেই তাঁর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদও করেছেন সিবিআই আধিকারিকরা।

Anubrata Mondal: অনুব্রতর রাঁধুনিকে তলব, সুকন্যাকে ফের নোটিস দিল CBI
সিবিআই-এর নজরে সুকন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 11:25 AM

বোলপুর: অনুব্রত মণ্ডলের সম্পত্তির হদিশ পেতে তৎপর সিবিআই। এবার ডেকে পাঠানো হল তাঁর রাঁধুনিকেও। শুক্রবার বোলপুরে সিবিআই-এর অস্থায়ী ক্যাম্পে ডেকে পাঠানো হয়েছে তাঁকে। সূত্রের খবর, তাঁর অ্যাকাউন্ট থেকে কিছু লেনদেন হয়েছে, যা খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। অন্যদিকে, এ দিন সকালেই সিবিআই-এর তরফে নোটিস দেওয়া হয়েছে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে।

গরু পাচার মামলার তদন্তে সুকন্যার সম্পত্তিতে নজর রয়েছে সিবিআই-এর। একজন প্রাথমিক স্কুলের শিক্ষিকে হয়ে কী ভাবে তিনি এত সম্পত্তির মালিক হলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। তাঁর নামে থাকা রাইস মিলে হানা দিয়েছিল সিবিআই। তাঁর নামে থাকা একাধিক জমির কথাও জানতে পেরেছেন আধিকারিকরা। এবার সেই সম্পত্তি সংক্রান্ত নথি চাইলেন আধিকারিকরা। ইতিমধ্যে তাঁর বাড়িতে গিয়ে একদিন জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

অন্যদিকে, অনুব্রত ঘনিষ্ঠদের বারবার তলব করছে সিবিআই। শুক্রবার তলব করা হয় তাঁর রাধুনিকে। নির্দিষ্ট সময়ে অস্থায়ী সেই ক্যাম্পেও যান তিনি। তাঁর কিছু আয়-ব্যায়ের বিষয়ে জানতে চাওয়া হবে বলে সূত্রের খবর।

বৃহস্পতিবার সিবিআই ক্যাম্পে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ ব্যবসায়ী মলয় পিটকে। প্রথমে তাঁকে এক দফা জিজ্ঞাসাবাদ করার পর তলব করা হয় তাঁক হিসাব রক্ষককেও। পরে তাঁর হিসাব রক্ষকেরা গেলে তাঁদের থেকে মলয় পিটের অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য নেওয়া হয় বলে সূত্রের খবর। গরু পাচার মামলার তদন্তে অনুব্রতর লেনদেনের ওপরও নজর রেখেছে সিবিআই। সেই সূত্রেই এই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই মামলায় বর্তমানে জেলে রয়েছেন বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। গরু পাচারের টাকা অনুব্রত ব্যবহার করেছেন কি না, সেটাই জানতে চায় সিবিআই।