Cooch Behar: পাড়ার মহিলার থেকে ধারের টাকা চাইতে গিয়েছিলেন যুবক, ফাঁকা ঘরে বাড়ির লোক যে অবস্থায় তাঁকে দেখলেন…

Cooch Behar: পরিবার সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার রাতে প্রদীপ ফের একবার টাকা চাইতে যান। প্রদীপ সেকথা বাড়িতে জানিয়েও গিয়েছিলেন।

Cooch Behar: পাড়ার মহিলার থেকে ধারের টাকা চাইতে গিয়েছিলেন যুবক, ফাঁকা ঘরে বাড়ির লোক যে অবস্থায় তাঁকে দেখলেন...
দেহ উদ্ধার (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 9:31 AM

কোচবিহার: ধারের টাকা চাইতে গিয়েছিলেন। কিন্তু সেই ব্যক্তির বাড়িতেই অস্বাভাবিক মৃত্যু হল পাওনাদারের। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের দক্ষিণ খাগরাবাড়ি এলাকায়। ওই ব্যক্তির বাড়ি থেকে পাওনাদারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। মৃতের নাম প্রদীপ মজুমদার (৪৫)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে মেয়ের বিয়ের জন্যে কিছু টাকা ধার নিয়েছিলেন এলাকার বাসিন্দা শর্মিষ্ঠা গোস্বামী । অভিযোগ, শর্মিষ্ঠা কয়েক বছর ধরেই আর প্রদীপকে টাকা ফেরত দিচ্ছিলেন না। টাকা চাইতে গেলে, তাঁকে নানা অছিলায় ঘোরাতেন বলে অভিযোগ।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার রাতে প্রদীপ ফের একবার টাকা চাইতে যান। প্রদীপ সেকথা বাড়িতে জানিয়েও গিয়েছিলেন। দীর্ঘক্ষণ ফিরছেন না দেখে খোঁজ নিতে যান পরিবারের সদস্যরা। দেখা যায় শর্মিষ্ঠার বাড়িতে প্রদীপ গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন।

মৃতের পরিবারের অভিযোগ, ধারের টাকা চাওয়ার ফলেই মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে প্রদীপকে। অন্যদিকে, শর্মিষ্ঠার দাবি, প্রদীপ যখন বাড়িতে এসেছিলেন, তখন তিনি বাড়ির পাশেই ক্লাবে ছিলেন। বাড়িতে তাঁর স্বামী ছিল। তিনি তাঁকে ফোন করে ডাকেন। বাড়িতে এসে প্রদীপকে ঘরে দেখতে পান না। তখন ফোন করেন। ফোনের শব্দ শুনতে পেয়ে পাশের ঘরে গিয়ে দেখেন প্রদীপ গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন।

শর্মিষ্ঠার দাবি, ৫০ হাজার টাকা পাই। মেয়ের বিয়ের সময় নিয়েছিল। আমার ভাইয়ের গ্রিলের দোকান রয়েছে। আমার ভাই ও উনার কাছে টাকা পায়। গত ৪-৫ বছর ধরে ভাইকে ঘুরাচ্ছিল। আমাদের সন্দেহ ভাই কে ওরা মেরে ঝুলে রেখেছে। আমরা থানায় লিখিত অভিযোগ করব।

এই বিষয়ে অভিযুক্ত মহিলা শর্মিষ্ঠা গোস্বামী টাকা ধার নেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন । তিনি জানান, ৪০ হাজার টাকা নিয়েছিলেন তিনি। ১৬ হাজার টাকা ফেরত দিয়েছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে কোতোয়ালি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক রিপোর্ট পাওয়ার বিষয়টি তদন্ত শুরু হবে।