Cooch Behar: আচমকা চারচাকা গাড়ি এসে থামল অতিরিক্ত পুলিশ সুপারের দফতরের সামনে, পুলিশের উপর চলল গুলি

Cooch Behar: তবে কারা ভিলেজ পুলিশের উপর এভাবে হামলা চালালো তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে ইতিমধ্যেই ঘটনার জোরদার তদন্ত শুরু করা হয়েছে পুলিশের তরফে।

Cooch Behar: আচমকা চারচাকা গাড়ি এসে থামল অতিরিক্ত পুলিশ সুপারের দফতরের সামনে, পুলিশের উপর চলল গুলি
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 14, 2022 | 1:01 AM

মাথাভাঙা: কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙায় অতিরিক্ত পুলিশ সুপারের দফতরের সামনেই ভিলেজ পুলিশের (Police) উপর চলল গুলি। আহত ওই ভিলেজ পুলিশকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে মাথাভাঙা হাসপাতালে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। সূত্রের খবর, মোজাফ্ফর আহমেদ নামে ওই ভিলেজ পুলিশ কর্মী শনিবার রাতে অতিরিক্ত পুলিশ সুপারের দফতরের সামনে কর্মরত ছিলেন। তখনই হয় এই হামলা।

ডিউটিতে থাকাকালীন সময়ে একটি বোলেরো গাড়ি করে ৭-৮ জন দুষ্কৃতী এসে অতর্কিতে ওই পুলিশ কর্মীর উপর হামলা চালায় বলে জানা গিয়েছে। কারা তাঁর উপর এভাবে হামলা চালালো তা নিয়ে প্রাথমিকভাবে ধোঁয়াশা তৈরি হয়। তবে একটা বড় দল হামলা চালালেও তাঁদের মধ্যে দুজনকে ইতিমধ্য়েই চিনতে পেরেছেন আহত পুলিশ কর্মী। তাঁদের নামও বলেছেন। ইতিমধ্যেই ঘটনার জোরদার তদন্ত শুরু করা হয়েছে পুলিশের তরফে। খোঁজ চলছে দুষ্কৃতীদের। এ ঘটনার পর গোটা এলাকাই বর্তমানে থমথমে রয়েছে।

এই খবরটিও পড়ুন

এদিকে ঘটনা প্রসঙ্গে হাসপাতালের বেডে শুয়েই আহত ভিলেজ পুলিশ মোজাফ্ফর আহমেদ বলেন, “আমি বসেছিলাম তখন ওরা আসে। আমি ওদের দেখা মাত্রই উঠে দাঁড়াই। তখনই আমার মাথায় অ্যাটাক করে। মাথার মধ্যে গুলি করে। ঘটনার পরেই আমি ছুটে পালিয়ে আসি। ঘরে এসে দাদাকে ফোন করি। আমার দাদাই আমাকে হাসপাতালে ভর্তি করে। ওদের মধ্যে দুজনকে চিনতে পেরেছি। বাকিদের চিনতে পারিনি। একজনের নাম মইনুদ্দিন চিস্তি। আর একজন ছিল মাসুদ আলম। এদের বাড়ি দিনহাটায়। কিন্তু কেন আমাকে মারল তা আমি জানি না।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla