Cooch Behar Mysterious Death: শীতের ফাঁকা রাস্তা, অনেকটা রাতে একটা শব্দ শুনেই এসেছিলেন স্থানীয়রা, গাড়ির ভিতরের দৃশ্য শিহরণ ধরাল শরীরে!

Cooch Behar Mysterious Death: আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠে শব্দের উত্স সন্ধানে বেরিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। দৌড়ে এসে দেখেন এক ভয়ঙ্কর দৃশ্য।

Cooch Behar Mysterious Death: শীতের ফাঁকা রাস্তা, অনেকটা রাতে একটা শব্দ শুনেই এসেছিলেন স্থানীয়রা, গাড়ির ভিতরের দৃশ্য শিহরণ ধরাল শরীরে!
কোচবিহারে রহস্যমৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 8:10 AM

কোচবিহার: শীতের রাত। রাস্তা ফাঁকা। রাত তখন অনেক। ঘড়ির কাঁটায় সাড়ে বারোটা। আচমকাই একটা বুক ফাঁকা আর্তনাদ। বিভত্স সে চিত্কার। স্থানীয়দের কথায়, সে চিত্কারে শুধু বোঝা গিয়েছিল ‘বাঁচাও-বাঁচাও’ শব্দটাই। আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠে শব্দের উত্স সন্ধানে বেরিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। দৌড়ে এসে দেখেন এক ভয়ঙ্কর দৃশ্য। গাড়ির সার্ভিস সেন্টারের সামনে একটা গাড়ি দাউ দাউ করে জ্বলছে। আর তার ভিতর দাপাদাপি করছেন এক জন মানুষ। কোচবিহারের বাবুরহাট এলাকায় মঙ্গলবার রাতে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা।

যে এলাকায় ঘটনাটি ঘটেছে, তার ঠিক পিছনেই গাড়ির সার্ভিস সেন্টার রয়েছে। স্থানীয়রা জানাচ্ছেন, যে গাড়িটি জ্বলছিল, সেটি পরিত্যক্ত। আবার অনেকে বলছেন, তা নাও হতে পারে। কারণ তাঁরা যখন গাড়িটিকে দেখেছেন সেটি জ্বলে প্রায় খাক হয়ে গিয়েছিল। স্থানীয়রা জানাচ্ছেন, রাতে তাঁরা একটা চিত্কার শুনেই দৌঁড়ে এসেছিল।

গাড়িটি জ্বলছিল। আর তার ভিতর দাপাদাপি করছিলেন এক জন মানুষ। তিনি বেরিয়ে আসার চেষ্টা করছিলেন। কিন্তু গাড়ির কাচ তোলা ছিল। ভিতর থেকে কোনওভাবেই বেরিয়ে আসতে পারছিলেন না তিনি। লেলিহান শিখার তীব্রতা, কালো ধোঁয়া আর অন্ধকারের মাঝে বোঝাই দায় ছিল গাড়ির ভিতর কোনও মহিলা ছিলেন নাকি পুরুষ।

যতক্ষণে আগুন নেভানো সম্ভব হয়, ততক্ষণে গাড়ির সঙ্গে পুড়ে খাক শরীরটাও। কালো কুচকুচে হয়ে গিয়েছিল গোটা শরীরটা। এক স্থানীয় বাসিন্দা বলছেন, “আমরা ওত রাতে চিত্কার শুনেই বিপদ আঁচ করতে পেরেছিলাম। দৌড়ে এসেছিলাম। আরও অনেকেই এসেছিলেন। প্রথমে ওই দৃশ্য দেখে আমরা শিউরে উঠেছিলাম। মাথার ঠিক রাখাই দায় ছিল। আগুন জ্বলছে দাউ দাউ করে। আর তার ভিতর লাফালাফি করছেন এক জন মানুষ। জলজ্যান্ত জ্বলে যাচ্ছিল।”

আগুন নেভানোর পর গাড়ি থেকে দেহ উদ্ধার করেন এলাকাবাসীরা। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। ঝলসানো দেহটা উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। এতটাই দেহটি পুড়ে গিয়েছে, যে বোঝাই দায়, সেটি মহিলা না পুরুষের।

ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ। তবে এই ঘটনার কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে, ওই ব্যক্তিকে গাড়িতে ঢুকিয়ে কি কেউ বাইরে থেকে লক করে জ্বালিয়ে দিয়েছিলেন? নাকি এটা নেহাতই কোনও দুর্ঘটনা? গাড়ির ভিতর ঘুমিয়ে পড়েছিলেন ওই ব্যক্তি! যান্ত্রিক গোলোযোগের কারণে আগুন লেগে যায় গাড়িতে। সেই সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। রাতভর চলে তদন্ত । আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, দেহ উদ্ধার হয়েছে। সেটি আগে জানা হবে মহিলা না পুরুষের। এলাকায় খোঁজ করা হচ্ছে, কেউ নিখোঁজ রয়েছেন কিনা। তারপর পরিচয় জানা গেলে সেই ভিত্তিতে তদন্ত শুরু হবে।

আরও পড়ুন: Post Poll Violence: নিহত অভিজিৎ সরকারের দাদাকে ‘খুনের হুমকি’ মামলায় নয়া মোড়, বাড়ির এলাকা-জুড়ে বসছে সিসি ক্যামেরা