Dinhata Gun Shot: দিনহাটায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ, কাঠগড়ায় বহিষ্কৃতের অনুগামীরা

Dinhata Guli: আক্রান্ত তৃণমূলের অঞ্চল সভাপতি। জানা গিয়েছে, গিতালদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি মাহফুজুর রহমান বাড়ির কাজে বাইরে গিয়েছিলেন। 

Dinhata Gun Shot: দিনহাটায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ, কাঠগড়ায় বহিষ্কৃতের অনুগামীরা
দিনহাটায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 8:58 AM

কোচবিহার: তৃণমূলের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত দিনহাটা। তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। জানা যাচ্ছে, রবিবার দিনহাটার ১ ব্লকের গিতালদহ ১ গ্রাম পঞ্চায়েতে এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। আক্রান্ত তৃণমূলের অঞ্চল সভাপতি। জানা গিয়েছে, গিতালদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি মাহফুজুর রহমান বাড়ির কাজে বাইরে গিয়েছিলেন।  ফেরার সময় তাঁকে ঘিরে কয়েকজন বাসিন্দা বিক্ষোভ দেখাতে থাকেন। এরপর মাহফুজুর রহমান তাঁর বাড়িতে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের ডাকেন।  তাঁদের  সঙ্গে বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনাও করেন। এরপর অঞ্চল সভাপতি নিজের বাড়ির পিছনে গেলে, সেখানে তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা ৩-৪ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বরাত জোরে বেঁচে গিয়েছেন ওই তৃণমূল নেতা।  অভিযোগ ঘিরে এলাকায় চাঞ্চল্য রয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেননি পুলিশ। বহিষ্কৃত তৃণমূল নেতা আবু আল আজাদের অনুগামীদের বিরুদ্ধে হামলার অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে বহিষ্কৃত তৃণমূল নেতা আবু আল আজাদ।

ঘটনা সূত্রে জানা যাচ্ছে,  রবিবারই দিনহাটার গিতালদহ এলাকায় স্থানীয় প্রভাবশালী নেতা আবু আল আজাদকে দল থেকে বহিষ্কার করা হয়। অভিযোগ, তারপরই গোটা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।  তৃণমূলের অঞ্চল সভাপতি মাহফুজুর রহমান বাড়ি ফেরার পথে বিক্ষোভের মুখেও পড়েন। তারপরই এই ঘটনা। দুটি বিষয়েরই যোগসূত্র রয়েছে বলে মনে করা হচ্ছে।

অভিযোগকারী মাহফুজুর রহমান জানান, যাঁরা তাঁর ওপর আক্রমণ করেছে, তাঁরা সকলেই সমাজ বিরোধী এবং তৃণমূলের সঙ্গে তাঁরা কেউ জড়িত নয়। তিনি আরও জানান, ইতিমধ্যেই তিনি বিষয়টি দলের উচ্চ নেতৃত্ব এবং বিধায়ককে অবগত করেছেন। অপরদিকে,  অঞ্চল সভাপতি যাঁদের নামে অভিযোগ করেছেন, এই মুহূর্তে তাঁরা সকলেই পলাতক। পুলিশ তাঁদের খোঁজ চালাচ্ছে। সব মিলিয়ে পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে পুনরায় এই ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে গীতালদহ ১ গ্রাম পঞ্চায়েত। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।