মেয়ের জন্মদিনে অভিনব উপহার, শ্রমজীবী ক্যান্টিনের দায়িত্ব নিলেন বাবা

বালুরঘাট: প্রতিবারই ধুমধামের সঙ্গে মেয়ের জন্মদিন পালন করেন বালুরঘাট পাবলিক বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকার বাসিন্দা সুকুমার কর্মকার। তবে এবছর সময়টাই অন্যরকম। করোনা কোপে প্রভাবিত সমাজের পর্তিটি মানুষ। তাই কোনও ধুমধাম না করেও মেয়ের ১৫ তম জন্মদিনে অভিনব উদ্যোগ নিলেন সুকুমার বাবু। লকডাউনে কর্মহীন হয়ে পড়ে শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়াতে নারায়ণপুর এলাকার সিপিএমের শ্রমজীবী ক্যান্টিনের একদিনের […]

মেয়ের জন্মদিনে অভিনব উপহার, শ্রমজীবী ক্যান্টিনের দায়িত্ব নিলেন বাবা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 24, 2021 | 4:19 PM

বালুরঘাট: প্রতিবারই ধুমধামের সঙ্গে মেয়ের জন্মদিন পালন করেন বালুরঘাট পাবলিক বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকার বাসিন্দা সুকুমার কর্মকার। তবে এবছর সময়টাই অন্যরকম। করোনা কোপে প্রভাবিত সমাজের পর্তিটি মানুষ। তাই কোনও ধুমধাম না করেও মেয়ের ১৫ তম জন্মদিনে অভিনব উদ্যোগ নিলেন সুকুমার বাবু। লকডাউনে কর্মহীন হয়ে পড়ে শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়াতে নারায়ণপুর এলাকার সিপিএমের শ্রমজীবী ক্যান্টিনের একদিনের দায়িত্বভার নিলেন সুকুমারবাবু।

সোমবার মেয়ে সিমরন কর্মকারের জন্মদিনে শ্রমজীবী ক্যান্টিন থেকে লকডাউনে কর্মহীন হওয়া মানুষদের এক বেলার রান্না করা খাবার বিতরণ করেন সুকুমারবাবু। সেই খাবারের সম্পূর্ণ খরচ বহন করেন তিনি। সুকুমারবাবুর কথায়, “অন্যান্য বছর আড়ম্বের সঙ্গে মেয়ের জন্মদিন পালন করি। তবে এবার লকডাউনের ফলে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাই নিজের সামর্থ অনুযায়ী তাঁদের পাশে দাঁড়ানোর এই প্রচেষ্টা করেছেন।”

আরও পড়ুন: আগামী ২ ঘণ্টার মধ্যেই কলকাতা-সহ ৬ জেলাতে ঝাঁপিয়ে বৃষ্টির পূর্বাভাস! এটা কি ইয়াসের প্রভাব? স্পষ্ট করলেন বিশেষজ্ঞরা

মেয়ের জন্মদিনে এই ভূরিভোজের মেনুতে তিনি রেখেছিলেন, ভাত, মাংস আর শেষ পাতে মিষ্টি। বাবার এই উদ্যোগে খুশি কিশোরী সিমরন। এমন উপহারে তিনি উচ্ছ্বসিত বলে জানান। অন্যদিকে সুকুমারবাবুর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সিপিএম নেতাকর্মীরা।