Body Recover: মাধ্যমিকে পাশ করতে পারেনি, আমবাগানে মিলল ছাত্রীর দেহ

পরিবার সূত্রে খবর, তাঁর সঙ্গে যারা পরীক্ষা দিয়েছিল, সমস্ত বন্ধুই কৃতকার্য হয়। কিন্তু সে পাশ করতে না পারায় বাড়িতেও বকাবকি করা হয়। এরইমধ্যে বাড়ির কাছে আমবাগান থেকে দেহ উদ্ধার হয়। এদিন সকালে তাকে ঘরে দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে। তারপরই দেহটি উদ্ধার হয়।

Body Recover: মাধ্যমিকে পাশ করতে পারেনি, আমবাগানে মিলল ছাত্রীর দেহ
প্রতীকী চিত্রImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 4:06 PM

বালুরঘাট: মাধ্যমিকে পাশ করতে পারেনি। পরীক্ষার ফল প্রকাশের পর থেকেই মনমরা হয়ে বাড়িতে থাকছিলেন ওই ছাত্রী। সেই ছাত্রীর দেহ উদ্ধার হল বাড়ি সংলগ্ন আমবাগান থেকে। গঙ্গারামপুর থানার জাহাঙ্গিপুর গ্রাম পঞ্চায়েতের মাহুর কিসমতের ঘটনা। ওই ছাত্রী স্থানীয় জাহাঙ্গিপুর হাইস্কুলের ছাত্রী ছিল।

এ বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সে। পাশ করতে না পারায় মন খারাপ করে ছিল গত কয়েকদিন ধরে। সোমবার ভোরে বাড়ি থেকে কিছুটা দূরে আম বাগানে ওই কিশোরীর দেহ উদ্ধার হয়। দুপুরে দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

পরিবার সূত্রে খবর, তাঁর সঙ্গে যারা পরীক্ষা দিয়েছিল, সমস্ত বন্ধুই কৃতকার্য হয়। কিন্তু সে পাশ করতে না পারায় বাড়িতেও বকাবকি করা হয়। বাবার চায়ের দোকান। দোকান চালিয়ে সংসার চালান। তিন মেয়েকেই নিজের সাধ্যমতো বড় করছেন। এভাবে মেজো মেয়ের চলে যাওয়ায় শোকস্তব্ধ বাবা। এদিন সকালে তাকে ঘরে দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এরপরই খবর আসে আমবাগানে ওই ছাত্রীর দেহ ঝুলছে।