Balurghat: বিলাসবহুল জীবন কাটাতে বাবার দোকানের ক্যাশ বাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে চম্পট ছেলে

Balurghat: গত ২৩ তারিখ এনিয়ে বংশীহারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যুবকের বাবা আবু তাহের রহমান।

Balurghat: বিলাসবহুল জীবন কাটাতে বাবার দোকানের ক্যাশ বাক্স থেকে ৯ লক্ষ টাকা নিয়ে চম্পট ছেলে
গ্রেফতার অভিযুক্ত ছেলে (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 28, 2022 | 6:18 PM

বংশীহারী: ছোট থেকেই ছেলের টাকার চাহিদা ছিল। ছেলের জীবন যাপনও আর পাঁচজনের মত নয়। লাইফ-স্টাইল ছিল হাই। স্বাধীন ভাবে জীবন কাটতে ব্যবসায়ী বাবার ক্যাশবাক্স থেকে ৯ লাখ টাকা চুরি করে শিলিগুড়ি চলে গিয়েছিল দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর পুরসভার বেড়ইল এলাকার এক যুবক।

গত ২৩ তারিখ এনিয়ে বংশীহারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যুবকের বাবা আবু তাহের রহমান। সেই অভিযোগের ভিত্তিতে বুধবার গভীর রাতে শিলিগুড়ির একটি আবসন থেকে ঈশান কারজায়ীকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ওই যুবককে বংশীহারী থানায় নিয়ে আসা হয়। এ দিকে ওই যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে ৭ লাখ ২৭ হাজার ৫০০ টাকা। এ দিকে, ওই যুবকের সঙ্গে তার প্রেমিকাকে উদ্ধার করে পুলিশ। পুরো ঘটনা খতিয়ে দেখছে বংশীহারী থানার পুলিশ।

জানা গেছে, ঈশান কারজায়ী দিল্লিতে পড়াশুনা করত। কিছু দিন আগেই সেই বাড়ি ফিরে আসে। তার বাবা আবু তাহের রহমানের বুনিয়াদপুর শহরের ৩ নম্বর ওয়ার্ডে দোকান রয়েছে। গত ১৮ জুলাই ঈশান কারজায়ী তার বাবার দোকানের ক্যাশ বাক্স থেকে ৯ লক্ষ টাকা চুরি করে পালিয়ে যায়।

এদিকে, বিষয়টি নজরে আসতেই গত ২৩ জুলাই বংশীহারী থানায় আবু তাহের রহমান ছেলের নামেই লিখিত অভিযোগ দায়ের করে। এদিকে অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নামে বংশীহারী থানার পুলিশ। মোবাইলের লোকেশন ধরে শুরু হয় তদন্ত। অবশেষে গতকাল গভীর রাতে শিলিগুড়ির বিবেকানন্দ পল্লী এলাকার একটি আবাসন থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। এবং তার কাছ থেকে উদ্ধার হয় ৭ লাখ ২৭ হাজার ৫০০ টাকা।

বৃহস্পতিবার ওই যুবককে বুনিয়াদপুরে অবস্থিত গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হয়। এদিকে শিলিগুড়ির থেকে ওই যুবকের সঙ্গে এক যুবতিকেও উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া যুবতির নাম পরিচয় সহ অন্যান্য তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। এদিকে এনিয়ে বৃহস্পতিবার দুপুরে বংশীহারী থানায় সাংবাদিক সম্মেলন করেন বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার।

এই খবরটিও পড়ুন

এবিষয়ে বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার বলেন, গত ২৩ শে জুলাই বুনিয়াদপুরের আবু তাহের রহমান নামে এক ব্যক্তি তার ছেলের নামে লিখিত অভিযোগ দায়ের করেন থানায়। ওই ব্যক্তির অভিযোগ তার নিজের ছেলে ৯ লাখ টাকা চুরি করে নিয়ে পালিয়ে গেছে। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত নেমে গতকাল গভীর রাতে শিলিগুড়ি থেকে ওই যুবককে উদ্ধার করা হয়। তার কাছ থেকে ৭ লাখ ২৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla