Mysterious Death: ২২ বছর জেল খেটে বেরিয়ে রহস্যমৃত্যু ৬৯ বছরের বৃদ্ধের

dead body: মৃতের নাম নরেন মাহাতো (৬৯)। বাড়ি বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের শান্তারা গ্রামে। হরিপুর এলাকার এক পাটক্ষেতে ওই ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায়।

Mysterious Death: ২২ বছর জেল খেটে বেরিয়ে রহস্যমৃত্যু ৬৯ বছরের বৃদ্ধের
বৃদ্ধের দেহ
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

May 28, 2022 | 11:06 PM

বালুরঘাট: কয়েক মাস আগেই খুনের ২২ বছরের সাজা কাটিয়ে সংশোধনাগারের বেরিয়েছিলেন নরেন মাহাতো (৬৯) নামের এক বৃদ্ধ। বাড়ি ফিরে স্বাভাবিক ছন্দে ফেরার সব রকম চেষ্টা করছিলেন। শুক্রবার তাঁর দেহ মিলল বালুরঘাট থানার অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের হরিপুর গ্রামের ভারত বাংলাদেশ সীমান্তবর্তী পাটক্ষেতে। ওই দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। প্রথমে ওই বৃদ্ধের নাম পরিচয় জানা না গেলেও পরে নাম পরিচয় জানতে পারে বালুরঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম নরেন মাহাতো (৬৯)। বাড়ি বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের শান্তারা গ্রামে। হরিপুর এলাকার এক পাটক্ষেতে ওই ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায়। প্রথমে ওই ব্যক্তির পরিচয় জানা না গেলেও পরে, তার পরিবারের সদস্যরা এসে মৃতদেহ শনাক্ত করেন। বালুরঘাট থানার পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায়। শনিবার দেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। ওই ব্যক্তির মৃত্যুর কারণ জানতে পুলিশ তদন্তে নেমেছে।

স্ত্রীকে খুনের দায়ে নরেন মাহাতো দীর্ঘ ২২ বছর বালুরঘাট কেন্দ্রীয় সংশোধনাগারে বন্দি ছিলেন। মাস ছয়েক আগেই তিনি বাড়ি ফিরেছিলেন। বাড়ি ফেরার পর চাষবাস করেই দিন কাটাচ্ছিলেন। স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টাও করছিলেন। আচমকা গত বৃহস্পতিবার দিন থেকে নিখোঁজ হয়ে যান তিনি। শুক্রবার তাঁর দেহ উদ্ধার হয় অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের হরিপুর গ্রামের পাটক্ষেতে।

দেহ উদ্ধার নিয়ে মৃতের ভাইপো কিসান মাহাতো বলেছেন, “জেল থেকে ছাড়া পাওয়ার  অসুস্থ ছিলেন না কাকা। বরং চাষবাস জমিজমাতে মন দিয়েছিলেন। বৃহস্পতিবার থেকে আচমকা নিখোঁজ হয়ে যান। অবশেষে শুক্রবার সন্ধ্যায় হরিপুর এলাকায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে আমরা দেহ শনাক্ত করি।“

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বালুরঘাট থানার পক্ষ থেকে জানানো হয়েছে, খবর পেয়ে দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে৷ পুরো ঘটনার তদন্ত শুরু করা হয়েছে৷

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla