SLST Job Seeker Died: এসএলএসটি আন্দোলনকারীর মৃত্যু, শিক্ষক হওয়ার স্বপ্ন বুকে নিয়েই শেষ!

SLST: ইমরানের কাকা আনোয়ার হোসেন বলেন, "বাজার সেরে ও ১০টা নাগাদ ফেরে। খেতে খেতে হঠাৎ দেখি মুখ বেঁকে যাচ্ছে। তারপর পড়ে গেল। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাই। সিটি স্ক্যান করানো হয়। তারপর ডাক্তার বললেন মারা গিয়েছে।"

SLST Job Seeker Died: এসএলএসটি আন্দোলনকারীর মৃত্যু, শিক্ষক হওয়ার স্বপ্ন বুকে নিয়েই শেষ!
ইমরান হোসেন হয়ে উঠেছিলেন চাকরিপ্রার্থীদের আন্দোলনের মুখ। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 11:08 PM

কুশমণ্ডি: এক এসএলএসটি আন্দোলনকারীর মৃত্যু হল রবিবার। কলকাতায় রাজপথে পথে চাকরির দাবিতে আন্দোলনে শামিল হন তিনি। শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের আমিনপুর বাজারপাড়ায় বাড়িতে যান। সেখানেই রবিবার মৃত্যু হয় ইমরান হোসেন (৩৪) নামে ওই চাকরিপ্রার্থীর।

ইমরান ওয়েস্ট বেঙ্গল নিউ এসএসসি এসএলএসটি গ্রুপ সি-ডি একতা মঞ্চের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। রবিবার সকালে বাবার সঙ্গেই বাজারে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসে মুড়ি খেতে চান। মুড়ি খেতে খেতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

বিষয়টি নজরে আসতেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। করানো সিটি স্ক্যানও করানো হয় বলে জানান নিহতের কাকা। ইমরানের কাকা আনোয়ার হোসেন বলেন, “বাজার সেরে ও ১০টা নাগাদ ফেরে। খেতে খেতে হঠাৎ দেখি মুখ বেঁকে যাচ্ছে। তারপর পড়ে গেল। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাই। সিটি স্ক্য়ান করানো হয়। তারপর ডাক্তার বললেন মারা গিয়েছে।”

চোখের সামনে জলজ্যান্ত ছেলের এভাবে চলে যাওয়ায় বাকরুদ্ধ বাবা আনিসুর রহমান। তিনি বলেন, “আমার সঙ্গেই বাজার করে এলো। এসে একটু খেলো। তারপরই কী যে হল। বলছে সবাই ব্রেন স্ট্রোক। চাকরিবাকরির চিন্তায় সবসময় থাকত। কিন্তু এমনটা তো ভাবতেও পারছি না।” এদিকে চাকরিপ্রার্থীর মৃত্যুর খবর ছড়াতেই শোরগোল পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় চলছে নানারকম পোস্ট।