WBBSE Madhyamik 10th Class Result 2024: মাধ্যমিকে কৃতীদের ভিড় বালুরঘাট থেকে, গর্বিত সুকান্ত জানালেন সাফল্যের কথা

WBBSE Madhyamik 10th Class Result 2024: প্রসঙ্গত, গত কয়েক বছরে মাধ্যমিকের মেধা তালিকা প্রকাশ হওয়ার পর দেখা গিয়েছিল দক্ষিণবঙ্গ থেকে নজির কেড়েছিল কৃতি পড়ুয়ারা। পাল্লা দিয়েছিল রাঢ় বঙ্গও। কিন্তু এই বছর কার্যত ছক্কা হাঁকিয়েছে উত্তরবঙ্গ।  আজ মাধ্যমিকের ফল ঘোষণার পর জানা যায়, বালুরঘাট থেকে বালুরঘাট হাই স্কুলের ছাত্র উদয়ন প্রসাদ পেয়েছে তৃতীয় স্থান।

WBBSE Madhyamik 10th Class Result 2024: মাধ্যমিকে কৃতীদের ভিড় বালুরঘাট থেকে, গর্বিত সুকান্ত জানালেন সাফল্যের কথা
বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 10:13 PM

বালুরঘাট: মাধ্যমিকে এবার জয়-জয়কার উত্তরবঙ্গের। শুধুমাত্র বালুরঘাট থেকেই প্রথম থেকে দশম স্থান অর্জন করেছেন ৭ জন। আর জেলার এই সাফল্যে কার্যত আনন্দিত সেই লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। টিভি ৯ বাংলাকে জানালেন তার প্রতিক্রিয়াও। গর্বিত সুকান্ত বলেছেন, “এখানে অনেক ভাল ছাত্ররা পড়ে। এর আগেও ভাল রেজাল্ট হয়েছে। প্রথম, দ্বিতীয়, তৃতীয় ভাল র‌্যাঙ্ক হয়েছে। নতুন কিছু না। অনেক দিন পরে হল।”

প্রসঙ্গত, গত কয়েক বছরে মাধ্যমিকের মেধা তালিকা প্রকাশ হওয়ার পর দেখা গিয়েছিল দক্ষিণবঙ্গ থেকে নজির কেড়েছিল কৃতী পড়ুয়ারা। পাল্লা দিয়েছিল রাঢ় বঙ্গও। কিন্তু এই বছর কার্যত ছক্কা হাঁকিয়েছে উত্তরবঙ্গ।  আজ মাধ্যমিকের ফল ঘোষণার পর জানা যায়, বালুরঘাট থেকে বালুরঘাট হাই স্কুলের ছাত্র উদয়ন প্রসাদ পেয়েছে তৃতীয় স্থান। ওই স্কুলেরই কৃষাণু সাহা পেয়েছে ষষ্ঠ স্থান, আবৃত্তি ঘটক পেয়েছে সপ্তম স্থান, রৌণক ঘোষ পেয়েছে নবম স্থান। বালুরঘাট গার্লস হাইস্কুলের অর্পিতা ঘোষ রয়েছে সপ্তম স্থানে।

এর পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলার বাউল পরমেশ্বর হাইস্কুলের ছাত্রী অস্মিতা চক্রবর্তী রয়েছে নবম স্থানে। সুকান্ত এও বলেছেন, “এত পরীক্ষার্থীর এত সাফল্য। এটা গর্বের বিষয়। এটা বালুরঘাটের ঐতিহ্য। বালুরঘাট হাইস্কুলের এই রেজাল্ট সবাইকে গর্বিত করেছে।”