স্কুল ছাত্রীদের দিয়ে র‍্যালি তৃনমূলের! পদ্মের অভিযোগে ‘চোখের ডাক্তার’ দাওয়াই জোড়াফুল নেতার

ঘটনার সূত্রপাত খড়িবাড়িতে তৃণমূলের এক র‍্যালি ঘিরে। সেই র‍্যালিতে নাকি নামানো হয়েছে স্কুল ছাত্রীদের, এমনটাই অভিযোগ বিজেপির।

স্কুল ছাত্রীদের দিয়ে র‍্যালি তৃনমূলের! পদ্মের অভিযোগে ‘চোখের ডাক্তার’ দাওয়াই জোড়াফুল নেতার
নিজস্ব চিত্র

শিলিগুড়ি: অপ্রাপ্তবয়স্ক স্কুল ছাত্রীদের রাজনৈতিক কর্মসূচিতে নামানোর অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ ধোপে টিকতে দিতে নারাজ জোড়াফুল শিবির। ঘটনার সূত্রপাত খড়িবাড়িতে তৃণমূলের এক র‍্যালি ঘিরে। সেই র‍্যালিতে নাকি নামানো হয়েছে স্কুল ছাত্রীদের, এমনটাই অভিযোগ বিজেপির।

পদ্ম শিবিরের অভিযোগ, অপ্রাপ্তবয়স্ক ছাত্রীদের সবুজ সাথী সাইকেলে লাগানো হয়েছে তৃণমূলের পতাকা। তারপর সেই সাইকেল নিয়ে র‍্যালি করেছেন স্কুল ছাত্রীরা। বিজেপি নেতা কাঞ্চন দেবনাথের দাবি, শাসক দলের নির্দেশেই শিলিগুড়ির খড়িবাড়ি এলাকায় সবুজ সাথী সাইকেলে তৃণমূলের পতাকা লাগিয়ে র‍্যালি করেছে স্কুল ছাত্রীরা। তাদের সরাসরি রাজনীতিতে নামোর তীব্র নিন্দা করে বিজেপি শিবির।

আরও পড়ুন: আব্বাসকে সিট ছাড়তে রাজি সিপিএম, ১৫ ফেব্রুয়ারির মধ্যে চূড়ান্ত হবে বাম-কংগ্রেস জোট

তবে বিজেপির এই দাবিকে পাত্তা দিতে নারাজ ঘাসফুল শিবির। র‍্যালির কথা অবশ্য স্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র বেদব্রত দত্ত। তিনি বলেন, “র‍্যালি হলেও তাতে অপ্রাপ্তবয়স্ক কেউ ছিল না। বিজেপি নেতাদের দৃষ্টিভ্রম হয়েছিল। তাঁরা চোখের ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা করাক।” বিজেপি অবশ্য সম্পূর্ণ ঘটনার বিরোধিতা করে প্রশাসনির পর্যায়ে বিডিওর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছে। কিন্তু বিজেপি নেতাদের দাবি কোনও ভাবেই বিডিওর সঙ্গে যোগাযোগ করা যায়নি।