Konnagar: ভাড়া নেওয়া দোকানই আবার ভাড়া দিতে চান TMC কাউন্সিলর? মোটা টাকা চেয়ে মালিকপক্ষকে হুমকির অভিযোগ

Konnagar: কাউন্সিলরের এমন হুমকি ও চাপের মুখে পড়ে আতঙ্কে ভুগছেন গোবিন্দ চৌধুরী ও তাঁর পরিবার। বিষয়টি নিয়ে পুলিশের কাছেও লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। অভিযোগ জানিয়েছেন শাসক দলের জেলা নেতৃত্বের কাছেও।

Konnagar: ভাড়া নেওয়া দোকানই আবার ভাড়া দিতে চান TMC কাউন্সিলর? মোটা টাকা চেয়ে মালিকপক্ষকে হুমকির অভিযোগ
তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 12:01 PM

কোন্নগর: একটি দোকান ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বন্ধ করে রেখেছিলেন তৃণমূল কাউন্সিলর। কিন্তু এবার তিনি সেই ভাড়া নেওয়া দোকান, যেটির মালিক তিনি নন… সেই দোকানটি নিজেই ভাড়া দিতে চাইছেন বলে অভিযোগ। মালিকপক্ষ তাতে রাজি না হওয়ায় দোকান ছাড়ার জন্য মোটা অঙ্কের টাকা চেয়ে হুমকির অভিযোগ তৃণমূল কাউন্সিলরের (TMC Councillor) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগর পুরসভা (Konnagar Municipality) এলাকা। কোন্নগরের ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শুভাশিস চৌধুরী ওরফে পাপ্পু এলাকারই গোবিন্দ চৌধুরী নামে এক ব্যক্তির থেকে দুটি দোকান ঘর ভাড়া নিয়েছিলেন। সেখানে একটি ওষুধের দোকান খুলেছিলেন তিনি। কিন্তু ব্যবসাপত্র ভাল না হওয়ার কারণে অনেকদিন ধরেই বন্ধ হয়ে রয়েছে দোকানটি। আর এইসবের মধ্যেই হঠাৎ ওই দোকান তিনি নিজেই আবার ভাড়া দিতে চাইছেন অন্য কাউকে। আর এই নিয়েই যাবতীয় সমস্যা। দোকানের মালিক গোবিন্দবাবু তাতে রাজি না হওয়ায় তাঁর থেকে ৭০ লাখ টাকা দাবি করা হচ্ছে বলে অভিযোগ।

কাউন্সিলরের এমন হুমকি ও চাপের মুখে পড়ে আতঙ্কে ভুগছেন গোবিন্দ চৌধুরী ও তাঁর পরিবার। বিষয়টি নিয়ে পুলিশের কাছেও লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। অভিযোগ জানিয়েছেন শাসক দলের জেলা নেতৃত্বের কাছেও। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন কাউন্সিলর শুভাশিস চৌধুরী। তাঁর বক্তব্য, ওই দোকানঘরের চাবি তিনি অনেকদিন আগেই গোবিন্দবাবুকে দিয়ে দিয়েছিলেন। এমনকী তিনি গোবিন্দবাবুকে নতুন কাউকে ভাড়া দেওয়ার কথাও বলে দিয়েছিলেন। কিন্তু এরপরও কেন গোবিন্দবাবু এই ধরনের পদক্ষেপ করছেন, তা বুঝে উঠতে পারছেন না তিনি।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনীতির অন্দরমহলে। বিজেপি নেতা ইন্দ্রনীল দত্তর বক্তব্য, ‘কাটমানি খাওয়া তৃণমূলের স্বভাবে পরিণত হয়েছে। বন্ধ দোকান অন্য লোককে ভাড়া দিয়ে মাঝখানে কাটমানি খাওয়ার চেষ্টা করছে তৃণমূল কাউন্সিলর। সেটা পারছে না বলেই দোকানের মালিক গোবিন্দ চৌধুরীর কাছে টাকা দাবি করছে এবং হুমকি দিচ্ছে।’ এই বিষয়ে যোগাযোগ করা হয়েছিল কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাসের সঙ্গেও। তাঁর বক্তব্য, এই বিষয়ে পুরসভার কাছে বা তাঁর কাছে কোনও লিখিত অভিযোগ আসেনি। দলের জেলা সভাপতির কাছে একটি অভিযোগ গিয়েছে এবং দল বিষয়টি খতিয়ে দেখছে।