Hooghly: শিক্ষিকার মেয়ের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ, বকা খেয়ে বেপাত্তা ছাত্র! অপহরণের অভিযোগ মায়ের

Hooghly: গৃহ শিক্ষিকার দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তাঁর মেয়ের সঙ্গে খারাপ আচরনের কারণে তিনি ও তাঁর স্বামী বকাঝকা করেছিলেন অরিত্রকে।

Hooghly: শিক্ষিকার মেয়ের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ, বকা খেয়ে বেপাত্তা ছাত্র! অপহরণের অভিযোগ মায়ের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 7:19 PM

বৈদ্যবাটি: শিক্ষক দিবসের দিন শিক্ষিকার মায়ের সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ সপ্তম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। এ ঘটনার কথা জানা মাত্রই অভিযুক্ত ছাত্রকে মারধর শিক্ষিকা ও স্বামীর। তারপর থেকেই নিখোঁজ বৈদ্যবাটির ওই ছাত্র। ঘটনার পর তিন দিন পার হলেও এখনও খোঁজ মেলেনি ওই ছাত্রের। ইতিমধ্যেই পুলিশে (Police) অভিযোগ জানিয়েছেন নিখোঁজ ছাত্রের পরিবার। অপহরণের (kidnapping) অভিযোগ করা হয়েছে শিক্ষিকার বিরুদ্ধে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির (Hooghly) বৈদ্যবাটির কাজিপাড়ায়।  

সূত্রের খবর, গত ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসের দিন সন্ধ্যায় গৃহ শিক্ষিকার বাড়িতে যায় ওই ছাত্র। অভিযোগ সেসময় শিক্ষিকার নাবালিকা মেয়ে বাড়িতে একাই ছিল। অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে নাবালিকার সঙ্গে অশালীন আচরণ করে ওই ছাত্র। কিছু সময় পর বাবা-মা ফিরে এলে তাঁদের গোটা ঘটনার কথা খুলে বলে ওই নাবালিকা। এদিকে মেয়ের মুখে সব কথা শুনে অরিত্রকে বকাবকি করেন তাঁরা। মারধর করা হয় বলেও ছাত্রের পরিবারের সদস্যদের অভিযোগ। এদিকে এ ঘটনার পরই গৃহশিক্ষিকার বাড়ি ছেড়ে চলে যায় অরিত্র। তবে তাঁর বাড়ি ছাড়লেও নিজের বাড়ি যায়নি সে। দীর্ঘ সময় কেটে গেলে অরিত্রর খোঁজ শুরু করে তার পরিবারের সদস্যরা। 

এদিকে এরইমধ্যে অরিত্রর মা-বাবাকে সব কথা খুলে বলেন গৃহ শিক্ষিকা। ওই দিন সন্ধ্যা ৭টা নাগাদ শিক্ষিকার বাড়িতেও জান ছাত্রের মা-বাবা। তবে ছেলের খোঁজ মেলেনি। এরপরই গৃহ শিক্ষিকার বিরুদ্ধে অপহরণের অভিযোগ তুলে শেওড়াফুলি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন নিখোঁজ ছাত্রের মা-বাবা। ছাত্রের মা বলেন, “শিক্ষিকা ডেকে আমাদের ঘটনার কথা জানায়।বলে আমার ছেলে নাকি তার মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। অন্য ছাত্রদের মুখে শুনলাম শিক্ষিকা ও তাঁর স্বামী আমার ছেলেকে খুব মেরেছে। আমার ছেলে এমন করতে পারে না। ওরাই কোথাও লুকিয়ে রেখেছে। আমি কিছু জানি না। আমার ছেলে চাই।”

অন্যদিকে গৃহ শিক্ষিকার দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তাঁর মেয়ের সঙ্গে খারাপ আচরনের কারণে তিনি ও তাঁর স্বামী বকাঝকা করেছিলেন অরিত্রকে। তাঁর দাবি, দীর্ঘদিন থেকেই তিনি গৃহ শিক্ষকতা করে চলেছেন। তাঁর বাড়িতে চল্লিশ জন পড়তে আসে। ১৭ বছর ধরে তিনি গৃহ শিক্ষিকতা করছেন। ওই ছাত্রকে তিনি তিন বছর ধরে পড়াচ্ছেন। একটু দুষ্টু। কিন্তু এ ধরনের আচরন আগে করেনি। তাঁর মত বাড়িতে বকবে এই ভয়েই হয়ত ও কোথাও চলে গিয়েছে। পুলিশ সূত্রে খবর, এর আগেও বাড়িতে বকা খেয়ে কয়েকদিন বাড়ি থেকে চলে গিয়েছিল ওই ছাত্র। সে কথা মাথায় রেখেই সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজা হচ্ছে। নিখোঁজ ছাত্রের সন্ধান পেতে রেল স্টেশন, লঞ্চঘাটগুলিকেও ছবি দিয়ে পোস্টারিং করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।