Arambag: স্কুলের ভিতর থেকে প্রধান শিক্ষককেই ঘাড়ধাক্কা? কারণ অবাক করার মতন

Arambag: বিদ্যালয় পরিচলন সমিতির  বৈঠক চলছিল। অভিযোগ,  প্রত্যেকবারই স্কুলে মিটিং চলাকালীন বৈঠক শেষ না করেই স্কুলের প্রধান শিক্ষক চলে যায়। বৈঠকে স্কুল উন্নয়নের কথা আলোচনা করা হলে তিনি কোন গুরুত্ব দিতে নারাজ এবং বৈঠক শেষ না করেই চলে যান।

Arambag: স্কুলের ভিতর থেকে প্রধান শিক্ষককেই ঘাড়ধাক্কা? কারণ অবাক করার মতন
প্রধান শিক্ষককে ঘাড়ধাক্কা দেওয়ার অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2024 | 12:46 PM

 আরামবাগ: স্কুলের উন্নয়ন নিয়ে কথা হচ্ছিল। তার মধ্যেই নাকি প্রধান শিক্ষককে ঘাড় ধাক্কা দেওয়ার অভিযোগ। চাঞ্চল্যকর অভিযোগ ঘিরে তপ্ত আরামবাগের সালেপুর সন্তোষ সাধারণ বিদ্যাপীঠের ঘটনা। স্কুলের পরিচালন কমিটির সদস্যদের বিরুদ্ধে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন পরিচালন কমিটির সদস্যরা। এমন অবস্থা হয়, পরিস্থিতি সামলাতে স্কুলে আসে পুলিশ।

স্কুল সূত্রে জানা গিয়েছে,  বিদ্যালয় পরিচলন সমিতির  বৈঠক চলছিল। অভিযোগ,  প্রত্যেকবারই স্কুলে মিটিং চলাকালীন বৈঠক শেষ না করেই স্কুলের প্রধান শিক্ষক চলে যায়। বৈঠকে স্কুল উন্নয়নের কথা আলোচনা করা হলে তিনি কোন গুরুত্ব দিতে নারাজ এবং বৈঠক শেষ না করেই চলে যান। যদিও এই ঘটনার কথা অস্বীকার করেছেন বিদ্যালয় প্রধান শিক্ষক। প্রধান শিক্ষকের অভিযোগ মিটিং করতে করতে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে।

যদিও প্রধান শিক্ষকের আনা অভিযোগ অস্বীকার করেছেন স্কুলের পরিচালন কমিটি সদস্যরা। বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাকে কেন্দ্র করে উত্তেজনা এমন পর্যায়ে পৌঁছয় আরামবাগ থানা থেকে পুলিশ বিদ্যালয় থেকে প্রধান শিক্ষককে বাইরে বার করে আনে। পরিচালন সমিতির মিটিং চলাকালীনই প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিড ডে মিল-সহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ পরিচালন সমিতির সদস্যদের।

যদিও প্রধান শিক্ষকের দাবি, তাঁর কাছে টাকা চেয়ে চাপ দেওয়া হচ্ছে। বিদ্যালয় দীর্ঘক্ষণ উত্তেজনা থাকায় প্রধান শিক্ষকের স্ত্রী বিদ্যালয়ে এসে উপস্থিত হন। তাঁর সঙ্গে বিদ্যালয়ে পরিচালন সমিতির তর্কাতর্কি বেধে যায় দীর্ঘক্ষণ। শেষমেশ পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। বিদ্যালয় থেকে প্রধান শিক্ষককে পুলিশ বাহিরে বার করে আনে।