Konnagar Municipality: গঙ্গায় ভাসছে কোন্নগর পুরসভার চেয়ারম্যানের গাড়ি

Konnagar Municipality: চেয়ারম্যান স্বপন দাস পুরসভায় এলে তাঁর গাড়ি রাখা থাকে গঙ্গার পাড়ে। কী করে গাড়িটি গঙ্গায় পড়ল তা কেউ দেখেননি।

Konnagar Municipality: গঙ্গায় ভাসছে কোন্নগর পুরসভার চেয়ারম্যানের গাড়ি
গঙ্গা থেকে তোলা হচ্ছে গাড়িটি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 11:54 PM

কোন্নগর: গঙ্গায় ভাসছে একটি গাড়ি। যাঁরা গাড়িটি প্রায়ই দেখেন, তাঁদের চিনতে অসুবিধা হল না। গাড়িটি কোন্নগর পুরসভার (Konnagar Municipality) চেয়ারম্যান স্বপন দাসের। কিন্তু, গঙ্গায় কীভাবে গাড়িটি পড়ল? ভিতরে কেউ কি রয়েছে? তা নিয়ে চাঞ্চল্য ছড়াল। ভিড় জমে গেল গঙ্গার পাড়ে। জানা গেল, গাড়ির ভিতরে কেউ ছিলেন না। স্বস্তির নিশ্বাস ফেললেন সকলে। শেষপর্যন্ত অনেক চেষ্টার পর গাড়িটি তোলা হল গঙ্গা থেকে। চেয়ারম্যানের আশঙ্কা, কেউ ঢেলেও গাড়িটি ফেলে দিতে পারেন গঙ্গায়। তবে অতিরিক্ত হাওয়াতে গাড়িটি গড়িয়ে গঙ্গায় চলে যেতে পারে বলে মন্তব্য করেন তিনি।

কোন্নগর পুরসভার বিপরীত দিকে গঙ্গার পাড়। চেয়ারম্যান স্বপন দাস পুরসভায় এলে তাঁর গাড়ি রাখা থাকে গঙ্গার পাড়ে। নিম্নচাপের জেরে আজ সকাল থেকে বৃষ্টি হচ্ছে জেলাজুড়ে। চেয়ারম্যান সে সময় পুরসভাতেই ছিলেন। গাড়ি রাখা ছিল নির্দিষ্ট জায়গায়। বিকাল থেকে বৃষ্টির তেজ বাড়তে থাকে। সঙ্গে ঝোড়ো হাওয়া। সন্ধ্যায় গাড়িটি গঙ্গার জলে ভাসতে দেখা যায়।

খবর পেয়ে পুরসভার কর্মীরা লঞ্চ নিয়ে গিয়ে গাড়িটিকে দড়ি দিয়ে বেঁধে কোন্নগর বাটা ফেরিঘাটে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। বৃষ্টির মধ্যেও অনেকে সেখানে ভিড় করেন। ফেরিঘাটে নিয়ে আসার পর দড়ি দিয়ে টেনে গাড়িটি তোলা হয়।

কী করে গাড়িটি গঙ্গায় পড়ল তা কেউ দেখেননি। অনুমান, গঙ্গার ঘাটের দিকটা ঢালু হওয়ায় হাওয়ায় গাড়িটি গড়িয়ে গঙ্গায় পড়ে যায়। এই ঘটনায় বিস্মিত স্থানীয় বাসিন্দারা।

চেয়ারম্যান স্বপন দাস বলেন, “আমার জীবনে এমন জিনিস দেখিনি। আমরা পুরসভার ভিতরে বসেছিলাম। ঘাটের ধারে গাড়িটি দাঁড় করানো ছিল। হয় বাতাসে গাড়িটা গড়িয়ে গঙ্গায় পড়ে গিয়েছে। কিংবা কেউ হয়তো ঠেলে দিয়েছে।” কেউ যদি ঠেলে গাড়িটি গঙ্গায় ফেলে, তাহলে কেন এই কাজ করা হল, তা নিয়ে প্রশ্ন উঠেছে।