DeadBody Recover: ডাম্পারের চাকায় পিষে মৃত্যু! ধামাচাপা দিতে মৃতদেহ বালি চাপা দিয়ে রাখার অভিযোগ

Arambagh: এলাকাবাসীর অভিযোগ, পুলিশের সামনেই অবৈধ ভাবে বালি উত্তোলনের কাজ হয়।

DeadBody Recover: ডাম্পারের চাকায় পিষে মৃত্যু! ধামাচাপা দিতে মৃতদেহ বালি চাপা দিয়ে রাখার অভিযোগ
অবৈধভাবে বালি খাদান থেকে বালি তোলার অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 7:55 PM

গোঘাট: অবৈধভাবে বালি তুলতে গিয়ে বালি বোঝাই ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু এক ব্যক্তির। ঘটনা ধামাচাপা দিতে মৃতদেহ বালি চাপা দিয়ে রাখার অভিযোগ ওঠে ওই এলাকায়। পুলিশের মদতেই এই ভাবে বালি চুরি, আর তার জেরেই এই ঘটনা বলেই অভিযোগ।

ঘটনাটি ঘটেছে গোঘাটের আদ্রা এলাকায়। ঘটনার অনেক পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় ও ঘাতক ডাম্পারটি আটক করে। মৃত ব্যক্তির নাম প্রদীপ বেজ (৪৫)। তার বাড়ি কলকাতায়। কর্মসূত্রে গোঘাটের আদ্রা এলাকায় ঘর জামাই হয়ে থাকতেন প্রদীপ। জানা গিয়েছে, বালি খাদানে কাজ করতেন প্রদীপ।

এদিন, কাজ করার সময় মাঝ নদী থেকে বালি তুলতে গিয়ে ডাম্পারের চাকায় পিষ্ট হন তিনি। ঘটনাস্থানেই মৃত্যু হয় প্রদীপ বেজের। অভিযোগ, ঘটনা ধামাচাপা দিতে মৃতদেহ বালি চাপা দিয়ে পালিয়ে যায় সবাই। পরে তারই সহকর্মীরা খবর দেয় স্থানীয় মানুষজন ও পরিবারকে। খবর দেওয়া হয় থানাতেও। অভিযোগ, খবর পাওয়ার অনেক পরে পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে পালিয়ে যায় অভিযুক্তরা।

পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠায়। পাশাপাশি ঘাতক ডাম্পারটি আটক করে। যদিও, পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে কীভাবে তাদের চোখের সামনে কোনও নিয়ম ছাড়া মাঝ নদী থেকে সরু রাস্তা করে বালি তোলা হচ্ছে প্রকাশ্যেই। এমনকী সেই বালি ওভার লোড হয়ে কীভাবে পুলিশের সামনে দিয়েই বেরিয়ে যাচ্ছে?

বুধবার কর্মীরা অভিযোগ করেন, স্থানীয় এলাকাতেই একটি মেলা চলছে। সেই মেলার জন্য খাদ বন্ধ রাখতে বলা হয়। মালিক বন্ধ রাখতে বললেও ম্যানেজার জোর করে খাদ খোলা রেখে এই ভাবেই নিয়ম বহির্ভূত ভাবে বালি তুলে পাচার করছিল। তাতেই এই ঘটনা। এলাকায় ক্ষোভ দেখা দিয়েছে।

আরও পড়ুন: Malda: ত্রাণের ৭৬ লাখ টাকা গায়েব! ফেরার তৃণমূল পঞ্চায়েত প্রধানের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করল পুলিশ

আরও পড়ুন: Goa Polls : গোয়ার চতুর্মুখী লড়াইয়ে নয়া সমীকরণ, কংগ্রেসের ছায়া ছেড়ে জোট বাঁধল এনসিপি-সেনা