Dipsita Dhar: ‘শ্রমিকরা পরিবার, আমার বাবাও শ্রমিক ছিলেন…’, প্রচারে বেরিয়ে ISF-র সঙ্গে মিলে লড়ার ডাক দীপ্সিতার

CPIM Dipsita Dhar: শুক্রবার চাঁপদানি বিধানসভার আ্যঙ্গাস জুটমিলের শ্রমিক মহল্লায় শ্রমিকদের কর্মীসভা করেন শ্রীরামপুরের বাম সমর্থীত সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধর। তারপর সেখান থেকেই প্রচারের উদ্দেশ্যে মিছিল করেন সিপিআইএম প্রার্থী। শ্রমিক মহল্লা,তারপর বৈদ্যবাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে প্রচার করেন দীপ্সিতা।

Dipsita Dhar: 'শ্রমিকরা পরিবার, আমার বাবাও শ্রমিক ছিলেন...', প্রচারে বেরিয়ে ISF-র সঙ্গে মিলে লড়ার ডাক দীপ্সিতার
দীপ্সিতা ধর, সিপিএম প্রার্থীImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 2:21 PM

শ্রীরামপুর: শ্রীরামপুরে আইএসএফ ও বামেদের একসঙ্গে লড়ার বার্তা দিলেন সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর। বললেন, “আমাদের লড়াই তৃণমূল-বিজেপির সঙ্গে। তাই সেখানে যে কোনও দল আসতে পারে। কংগ্রেস আইএসএফ যে কেউ।”

শুক্রবার চাঁপদানি বিধানসভার আ্যঙ্গাস জুটমিলের শ্রমিক মহল্লায় শ্রমিকদের কর্মীসভা করেন শ্রীরামপুরের বাম সমর্থীত সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধর। তারপর সেখান থেকেই প্রচারের উদ্দেশ্যে মিছিল করেন সিপিআইএম প্রার্থী। শ্রমিক মহল্লা,তারপর বৈদ্যবাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে প্রচার করেন দীপ্সিতা।

এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমি চাঁপদানীতে প্রচারের আগে আমার পরিবারের কাছে এসেছি। আমার বাবা কারখানার শ্রমিক ছিলেন,তাই শ্রমিকরা আমার পরিবার বলে মনে করি।” এও বলেন,”আপনারা জানেন জুটমিল গুলো মাঝে মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে। শ্রমিক কোয়ার্টারগুলো ভেঙে পড়ছে। তাঁদের সম্পর্কেই সরকার উদাসীন।” রাজ্যে চাকরির প্রসঙ্গে তিনি বলেন,” ভোটের আগে এক কোটি চাকরি,দু কোটি চাকরির প্রতিশ্রুতি দেয়। ভোট মিটলে শ্রমিকদের দিকে তাকায় না।”

দীপ্সিতা বলেছে,”কেন্দ্রীয় সরকার শ্রম আইন বাতিল করে,তাঁদের অর্জিত অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা হচ্ছে। মালিকরা নিজেদের পুঁজি ভরছে। দুই সরকার শ্রমিক বিরোধী।” আইএসএফ শ্রীরামপুরে প্রার্থী দেওয়া প্রসঙ্গে বলেন, “এখনো পর্যন্ত এই বিষয়ে কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব আলোচনা করছেন। শ্রীরামপুরের বুকে এক সঙ্গে লড়াই হবে। এই আশা করছি।”