Hooghly Suicide: মাঝ গঙ্গায় নৌকা, আচমকাই ঝাঁপ মারেন বছর সত্তরের বৃদ্ধা, মর্মান্তিক ঘটনা

Hooghly Suicide: পুলিশ মৃত বৃদ্ধার নাম পরিচয় জানার চেষ্টা করছে। শেওড়াফুলি ফেরিঘাটের এক কর্মী জানান ওই মহিলা আমার সামনেই নৌকা থেকে ঝাঁপ দেয়।

Hooghly Suicide: মাঝ গঙ্গায় নৌকা, আচমকাই ঝাঁপ মারেন বছর সত্তরের বৃদ্ধা, মর্মান্তিক ঘটনা
নৌকা থেকে মরণঝাঁপ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 8:10 AM

 হুগলি: মাঝ গঙ্গায় নৌকা। কেউ নদীর দিকে তাকিয়ে, কেউবা নিজ মনে রয়েছেন। আচমকাই মাঝি চিৎকার করতে শুরু করেন। আকস্মিকতার ঘোর কাটিয়ে ওঠার আগেই যাত্রীরা দেখতে পান, কী যেন একটা ঝুপ করে পড়ল নদীতে। মাঝির সঙ্গীও তৎক্ষণাৎ নদীতে ঝাঁপ দেন। এক বৃদ্ধাকে টেনে নিয়ে আসেন। বয়স বছর সত্তর হবে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মাঝ গঙ্গায় নৌকা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী এক বৃদ্ধা। বারাকপুর ফেরি ঘাট থেকে শেওড়াফুলি ফেরি ঘাটে যাওয়ার সময়ে ঘটনাটি ঘটেছে।

ফেরি ঘাটের কর্মীরা জানাচ্ছেন, বারাকপুর ফেরিঘাট থেকে নৌকাটি ছেড়েছিল। যাচ্ছিল শেওড়াফুলির দিকে। ওই বৃদ্ধাও টিকিট কেটে নৌকায় ওঠেন। তাঁকে দৃশ্যত স্বাভাবিক দেখাচ্ছিল। তাই কারোর মনে সেভাবে কোনও সন্দেহ হয়নি।

নৌকার এক কর্মী জানান, তিনি আচমকাই ওই বৃদ্ধাকে নৌকা থেকে গঙ্গায় ঝাঁপ দিতে দেখেন। সঙ্গে সঙ্গেই তাঁকেও উদ্ধার করে তাঁদের কর্মীরা ঝাঁপ দেন। তাঁকে কোনওক্রমে উদ্ধার করে প্রথমে শেওড়াফুলি ফেরিঘাটে নিয়ে যান। সেখান থেকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় শেওড়াফুলি ফাঁড়ির পুলিশকে। পুলিশ মৃত বৃদ্ধার নাম পরিচয় জানার চেষ্টা করছে।

শেওড়াফুলি ফেরিঘাটের এক কর্মী বলেন, ” ওই মহিলা আমার সামনেই নৌকা থেকে ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গে শেওড়াফুলি ঘাটের কর্মীদের ফোন করে একটি উদ্ধারের নৌকা পাঠাতে বলি। তিনি সম্ভবত আত্মহত্যার জন্যই ঝাঁপ দিয়েছিলেন।” পুলিশ ওই মহিলার পরিচয় জানার চেষ্টা করছে।