Hooghly TMC Councillor: মাঝরাতে তৃণমূলের মহিলা কাউন্সিলরের বাড়িতে প্রোমোটার…তারপর যা ঘটল

Hooghly TMC Councillor: গভীর রাতে অভিযুক্ত প্রোমোটার তাঁর দলবল নিয়ে চড়াও হন কাউন্সিলর পল্লবীর বাড়িতেও। চিৎকার চেঁচামেচি, গেটে লাথি মারা হয়। নাম না করে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

Hooghly TMC Councillor: মাঝরাতে তৃণমূলের মহিলা কাউন্সিলরের বাড়িতে প্রোমোটার...তারপর যা ঘটল
হুগলিতে ধৃত প্রমোটার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 12:09 PM

হুগলি: শ্রীরামপুরে মহিলা তৃণমূল কাউন্সিলরের বাড়িতে গভীর রাতে উপদ্রবের অভিযোগে গ্রেফতার এক প্রোমোটার। হুগলির শ্রীরামপুরের হাঁড়িপাড়া লেন এলাকার ঘটনা। শ্রীরামপুর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃনমূল কাউন্সিলর পল্লবী ঘোষের অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে রাহুল দে নামে এক প্রোমোটার লোকজন নিয়ে এসে হামলা চালান। অভিযোগ, প্রথমে তাঁর এক ওয়ার্ড কমিটির কর্মীর বাড়িতে চড়াও হন অভিযুক্তরা। দরজা ভেঙে ঢুকে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি ভাঙচুর চালানো হয় বাড়িতেও।

এরপর গভীর রাতে অভিযুক্ত প্রোমোটার তাঁর দলবল নিয়ে চড়াও হন কাউন্সিলর পল্লবীর বাড়িতেও। চিৎকার চেঁচামেচি, গেটে লাথি মারা হয়। নাম না করে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। কাউন্সিলর জানিয়েছেন, তাঁর ওয়ার্ডে ওই প্রোমোটার পাঁচটি ফ্ল্যাট তৈরি করছেন। পল্লবী কাউন্সিলর হওয়ার আগে থেকেই এই কাজ শুরু হয়। আইন না মেনে কাজ হলেও, তাতে  আগের কাউন্সিলর  ছাড়পত্র দিয়েছিলেন। অথচ দেখা যাচ্ছে, গোটাটাই হয়েছে আইন বহির্ভূতভাবে। অন্তত তেমনটাই অভিযোগ বর্তমান কাউন্সিলরের। পল্লবীর বক্তব্য, অভিযুক্তরা বুঝেই গিয়েছিলেন,  নতুন কাউন্সিলর এই কাজে বাধা হয়ে দাঁড়াবেন। তাই আগে থেকেই তাঁকে ভয় দেখিয়ে চুপ করে রাখার চেষ্টা চলছে। অন্তত তেমনটাই মনে করছেন তিনি।

কাউন্সিলরের বাড়িতে হামলার ছবি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। এই ঘটনায় যথেষ্টই আতঙ্কিত তৃণমূল কাউন্সিলর ও তাঁর পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ। ধৃত রাহুল দে-কে শ্রীরামপুর আদালতে তোলা হয়। বিচারক তাঁকে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। তবে এলাকার প্রাক্তন কাউন্সিলর এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।