Jangipara Death: জাঙ্গিপাড়ায় নাবালিকার মৃত্যুর ঘটনায় আত্মীয় সহ গ্রেফতার ৪

Jangipara: শনিবার থেকেই ওই কিশোরীর রহস্য মৃত্যু ঘিরে তোলপাড় হতে থাকে জাঙ্গিপাড়া। চারদিন নিখোঁজ থাকার পর তার দেহ স্থানীয় একটি জলাশয় থেকে উদ্ধার হয়।

Jangipara Death: জাঙ্গিপাড়ায় নাবালিকার মৃত্যুর ঘটনায় আত্মীয় সহ গ্রেফতার ৪
জাঙ্গিপাড়ায় কিশোরীর মৃত্যুতে গ্রেফতার ৪ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2022 | 10:03 AM

হুগলি: জাঙ্গিপাড়ায় নিখোঁজ নাবালিকার রহস্য মৃত্যুতে গ্রেফতার চার জন। সোমবার ভোর-রাতে ধৃতদের হরিপাল থেকে গ্রেফতার করে হুগলি জেলা গ্রামীণ পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের মধ্যে নাবালিকার এক দূর সম্পর্কের আত্মীয় রয়েছে। আজ তাদের শ্রীরামপুর আদালতে পেশ করা হবে।

শনিবার থেকেই ওই কিশোরীর রহস্য মৃত্যু ঘিরে তোলপাড় হতে থাকে জাঙ্গিপাড়া। চারদিন নিখোঁজ থাকার পর তার দেহ স্থানীয় একটি জলাশয় থেকে উদ্ধার হয়। পরিবার সহ এলাকাবাসী বারবার অভিযোগ জানাতে থাকেন ওই নাবালিকাকে ধর্ষণের পর খুন করে ফেলে রেখে যাওয়া হয়েছিল। পাশাপাশি তাঁরা এও অভিযোগ জানায় যে পুলিশ তদন্ত নিতে টালবাহানা করছিল।

এরপর রবিবার উত্তপ্ত হয় পরিস্থিতি। পরিবারের দাবি মেনে পুলিশি কুকুর এনে তদন্ত শুরু করে। সেই মতো শনিবার সন্ধে থেকেই সারারাত ধরে পুলিশি কুকুর দিয়ে তল্লাশি চলে। এরপর রবিবার সকাল থেকে ওই জলাশয়ে ডুবুরি নামিয়ে নাবালিকার সাইকেলের খোঁজ চালায় পুলিশ।

পুলিশের অনুমান, এই সাইকেলটি পাওয়া গেলে তদন্তের অভিমুখ কিছুটা এগোতে পারে। তবে এদিন সকালে আবারও একপ্রস্থ উত্তেজনার পরিস্থিতি তৈরি হয় এলাকায়। রবিবার সকালে কংগ্রেসের একটি প্রতিনিধি দল গ্রামে ঢোকার চেষ্টা করে। তখন গ্রামবাসীদের বাধার মুখে পড়েন কংগ্রেসের প্রতিনিধি দল। তাঁদের সেখান থেকে ফিরিয়ে দেওয়া হয়। গ্রামবাসীদের বক্তব্য, এই ঘটনা নিয়ে তাঁরা কোনওরকম রাজনীতি চান না। এদিকে এই ঘটনার পর এলাকায় আরও পুলিশ মোতায়েন করা হয়েছে।

যদিও, এরপর বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল সেখানে পৌঁছন।দেখা করেন নাবালিকার পরিবারের সঙ্গে।পরিবারের লোকেদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।