BJP MLA: গোঘাটের বিধায়কের বিরুদ্ধে পোস্টার, প্রকাশ্যে বিজেপির আদি-নব্যের দ্বন্দ্ব

BJP MLA: গোঘাটের বিধায়কের বিরুদ্ধে পোস্টার, প্রকাশ্যে বিজেপির আদি-নব্যের দ্বন্দ্ব
বিজেপি বিধায়কের বিরুদ্ধে পোস্টার গোঘাটে

Poster: প্রকাশ্যে। গোঘাটের বিজেপি বিধায়ক বিশ্বনাথ কারকের বিরুদ্ধে পোস্টার পড়েছে। পোস্টারে লেখা হয়েছে বিজেপি বিধায়ক সিপিএমের দালালি করছেন।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

May 13, 2022 | 8:06 PM

গোঘাট: হুগলির গোঘাটে পোস্টার ঘিরে বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। গোঘাটের বিজেপি বিধায়ক বিশ্বনাথ কারকের বিরুদ্ধে পোস্টার পড়েছে। পোস্টারে লেখা হয়েছে বিজেপি বিধায়ক সিপিএমের দালালি করছেন। পোস্টার ঘিরে আদি-নব্যের দ্বন্দ্ব অস্বীকার করেছেন ভারতীয় জনতা পার্টির স্থানীয় নেতৃত্ব। তাঁদের অভিযোগ এই পোস্টারের পিছনে তৃণমূলের হাত রয়েছে। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল।

গোঘাটের বিজেপি বিধায়কের বিরুদ্ধে পোস্টারটি পড়েছে কামারপুকুর কলেজের গেটে। পোস্টারটি লেখা হয়েছে লাল কালিতে। পোস্টের লেখা রয়েছে, “সিপিএম থেকে আসা বিশ্বনাথ কারক গোঘাট থেকে দূর হটো। ধান্দাবাজ বিশ্বনাথ কারক বহু টাকার বিনিময়ে বিজেপির টিকিট নিয়ে সিপিএমকে সুবিধা করে দিচ্ছেন। সিপিএমের দালালি করছেন। আবার বিধায়ক পদে থেকে সিপিএম থেকে লোকেদের নিয়ে এসে বিজেপিতে পদ দিয়ে দিচ্ছেন। আমরা এই বিধায়ককে চাই না মানি না। চোর চিটিংবাজ বিজেপি বিধায়কের বিরুদ্ধে সমস্ত বিজেপি নেতা ও কর্মীরা এক হও।” পোষ্টারের লেখার নিচে লেখা আছে আদি বিজেপি নেতা ও কর্মীবৃন্দ।

এই খবরটিও পড়ুন

এই পোস্টার ঘিরে রাজনৈতিক তরজায় জড়িয়েছে তৃণমূল ও বিজেপি। গোঘাটের তৃণমূলের যুব সভাপতি মকবুল হোসেন বলেছেন, “বিধায়ককে তো এলাকায় পাওয়া যায় না। উনার দলের লোকেরা মেনে নিচ্ছেন বিধায়ক হিসাবে তিনি ব্যর্থ। বিধায়কের উচিত পদত্যাগ করা।” সিপিএম ছেড়ে বিজেপি টিকিটে বিধায়ক হওয়া নিয়েও বিশ্বনাথ কারককে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। যদিও পোস্টার ঘিরে আদি ও নব্য বিজেপি-র দ্বন্দ্বের কথা স্বীকার করেননি গোঘাটে বিজেপির মন্ডল সভাপতি দোলন দাস। তিনি বলেছেন, “এই পোষ্টার কোন বিজেপি নেতা বা কর্মী দিতে পারেন না। কারণ এই দলে আদি বা নব্য বলে কিছু নেই। সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে।” এই পোস্টারের জন্য় তৃণমূলকে দায়ী করেছেন তিনি। দোলন বলেছেন, “তৃণমূল ষড়যন্ত্র করে এই পোস্টার দিয়েছে। বিজেপি-রক বিধায়কের নামে অপপ্রচারের করতেই পোস্টার দেওয়া হয়েছে।“ যদিও বিজেপি-র করা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA