Tarakeswar: তারকেশ্বরে ছেলেকে নিয়ে পুজো দিতে এসেছিলেন, মহিলাকে দেখে স্তম্ভিত বাকি পুণ্যার্থীরা

Tarakeswar: পরিবার সূত্রে জানা গিয়েছে, শ্রাবনের চতুর্থ সোমবার খড়গপুর থেকে একটি বাস ৬৫ জন যাত্রী নিয়ে তারকেশ্বর মন্দিরে পুজো দিতে আসে।

Tarakeswar: তারকেশ্বরে ছেলেকে নিয়ে পুজো দিতে এসেছিলেন, মহিলাকে দেখে স্তম্ভিত বাকি পুণ্যার্থীরা
মহিলার অস্বাভাবিক মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 1:44 PM

হুগলি: ছেলেকে নিয়ে তারকেশ্বরে পুজো দিতে এসেছিলেন। স্টেশনে নেমে স্নানও করেন। তারপরই হঠাৎ অসুস্থ বোধ করেন। প্ল্যাটফর্মেই মৃত্যু হল এক মহিলার। তারকেশ্বরে পুজো দিতে এসে পুণ্যার্থীর রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম স্বপ্না গিরি (৪৬)। তাঁর বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুরের কাঁটাগেরিয়ায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শ্রাবনের চতুর্থ সোমবার খড়গপুর থেকে একটি বাস ৬৫ জন যাত্রী নিয়ে তারকেশ্বর মন্দিরে পুজো দিতে আসে। ১২ বছরের ছেলেকে নিয়ে তারকেশ্বরে এসেছিলেন স্বপ্না। এদিন সকালেই তারকেশ্বর মন্দিরে পুজো দেওয়ার কথা ছিল তাঁর।

জানা যায়, গরমে একটু অস্বস্তি বোধ করছিলেন স্বপ্না। তাই তারকেশ্বর স্টেশনে নেমে স্নান করেন তিনি। তারপর তাঁর অসুস্থতা আরও বেড়ে যায়। তাঁর সঙ্গে থাকা যাত্রীরা দ্রুত তাঁকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে চিকিৎসাকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, হৃদরোগে আক্রান্ত হয়েই ওই মহিলার মৃত্যু হয়েছে। যেহেতু একটি অস্বাভাবিক মৃত্যুর কেস, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে মৃতের পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। ঘটনায় শোকার্ত মহিলার সঙ্গীরা।

অন্য এক পুণ্যার্থী বলেন, “আমরা তো দেখলাম বাসে সব ঠিকই ছিল। বাসে আমরা মজা করতে করতেই আসছিলাম। গরম ছিল। ভ্যাপসা গরমে ঘামও হচ্ছিল। ওঁ বোধহয় শেষের দিকে একটু অস্বস্তি বোধ করছিল। বাসে এরকম অনেকেরই হয়। তাই আমরা ওতটাও বুঝিনি। ওঁ স্টেশনে নেমে স্নানও করলেন। তারপর তো শুনি এমনটা হল..”