Chinsurah Chaos: ‘অ্যাটাক করে দে…’, বিজেপির মিছিলে মারধরের অভিযোগ, তৃণমূল বিধায়কের সাফাই, ‘ইটের জবাব পাটকেলে হবে’

Hooghly: শুক্রবারের ঘটনা। সেখানে চুঁচুড়ার খাদিনামোড় এলাকায় বিজেপির মিছিল হচ্ছিল। তখনই আচমকা সেই মিছিলে লাঠি হাতে আক্রমণের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

Chinsurah Chaos: 'অ্যাটাক করে দে...', বিজেপির মিছিলে মারধরের অভিযোগ, তৃণমূল বিধায়কের সাফাই, 'ইটের জবাব পাটকেলে হবে'
অসিত মজুমদার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 9:53 AM

চঁচুড়া: কানে ফোন। উত্তেজিত হয়ে তৃণমূল বিধায়ককে বলতে শোনা যাচ্ছে, ‘মিছিল আরম্ভ কর! যেখানে বিজেপি-র ইয়ে আছে অ্যাটাক করে দে…’ আর এই কথা বলছেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। ফোনে কথা শেষ হওয়ার কিছুটা সময় কাটতে না কাটতেই বিজেপির তরফ থেকে আসতে শুরু করে ভুরী-ভুরী অভিযোগ। তাঁদের মিছিলে তৃণমূল কর্মীরা অসিত মজুমদারের নেতৃত্বে হামলা চালিয়েছে। শুধু তাই নয়, বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি রাজীব নাগকেও মারধর করা হয়েছে। যদিও, অসিতবাবুর দাবি, দলের মহিলা কর্মীদের উদ্দেশে বিজেপি-র কিছু ছেলে অশালীন ভাষায় মন্তব্য করছিল। যার কারণেই এমন নির্দেশ দিয়েছেন তিনি।

কী ঘটেছে?

শুক্রবারের ঘটনা। সেখানে চুঁচুড়ার খাদিনামোড় এলাকায় বিজেপির মিছিল হচ্ছিল। তখনই আচমকা সেই মিছিলে লাঠি হাতে আক্রমণের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নেতৃত্বেই তাঁর দলবল হামলা চালিয়েছে বিজেপি কর্মীদের উপর।

এ দিকে, অসিতবাবুর দাবি, তাঁর গাড়ির উপর বিজেপির মিছিল থেকে আক্রমণ চালানো হয়েছে। শুধু তাই নয়, তৃণমূলের মহিলা কর্মীদের কটূক্তি করা হয়েছে। এরপরই অসিতবাবুকে দলীয় পার্টি অফিসের সামনে হাতে ফোন নিয়ে বলতে শোনা যায়, ‘মিছিল আরম্ভ কর! যেখানে বিজেপি-র ইয়ে আছে অ্যাটাক করে দে। পাল্টা মিছিল আরম্ভ করে দে। যেদিকে খুশি মিছিল কর।’

বিজেপি-র দাবি, এই ঘটনার পর সন্ধ্যায় খাদিনামোড়ে তৃণমূল পার্টি অফিসে বসে বিধায়ক তৃণমূল নেতা কর্মীদের ফোনে নির্দেশ দেন বিজেপির কর্মীদের উপর অক্রমণ করতে। এবং মিছিল করার কথাও বলেন। শুধু তাই নয়, বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি রাজীব নাগের বাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে বলে খবর। মারধর করা হয়েছে রাজীববাবুকে। পাশাপাশি তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে।বর্তমানে বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি ভর্তি রয়েছেন হাসপাতালে।


এই বিষয়ে টিভি৯ বাংলা অসিতবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এরা আমার গাড়িতে আক্রমণ করেছে। আমাকে চোর বলেছে। সেই সময় আমার মাথা ঠিক ছিল না। শুধু তাই নয়, আমার দলের মেয়েদের বিজেপির ছেলেগুলো ধাক্কা-ধাক্কি করছে। তখন কি আমি ওদের বলব বিজেপি-র ছেলেদের পুজো করতে? অসভ্যতা করলে ইটের জবাব পাটকেলে হবে।’