Chinsurah Chaos: ‘ঠিক বলেছি’, নিজের মন্তব্যে অনড় অসিত! ‘অসভ্য লোককে টিকিট দিলে এমনই হয়’, পাল্টা তোপ সুকান্তর

Chinsurah Chaos: এদিকে শুক্রবার মিছিলের সময়ের অসিত মজুমদারের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে তিনি বলছেন, “মিছিল আরম্ভ কর! যেখানে বিজেপি-র ইয়ে আছে অ্যাটাক করে দে...”।

Chinsurah Chaos: ‘ঠিক বলেছি’, নিজের মন্তব্যে অনড় অসিত! ‘অসভ্য লোককে টিকিট দিলে এমনই হয়’, পাল্টা তোপ সুকান্তর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 6:40 PM

কলকাতা ও হুগলি: শুক্রবার চুঁচুড়ার খাদিনামোড় এলাকায় বিজেপির (BJP) মিছিলে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। হামলার অভিযোগ, তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের (TMC MLA Asit Majumdar) দলবলের বিরুদ্ধে। যা নিয়ে উত্তাল জেলার রাজনৈতিক মহল। তবে অসিতবাবুর দাবি, তাঁর গাড়ির উপর প্রথম বিজেপির মিছিল থেকে আক্রমণ করা হয়েছে। এমনকী বিজেপি কর্মীদের বিরুদ্ধে তৃণমূলের মহিলা কর্মীদের কটূক্তি করার অভিযোগও তুলেছেন তিনি। 

এ প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে টিভি-৯ বাংলাকে অসিত মজুমদার বলেন, “আমাকে চোর বলে গাল দিচ্ছে। তাই স্বাভাবিকভাবেই তখন আমার মাথা ঠিক ছিল না। আমার দলের মেয়েদের তখন বিজেপির ছেলেরা ধাক্কাধাক্কি করছে। তখন কী আমি ওদের বলব ওদের চুমু খাও? ওদের তো নিশ্চয় বলব না এ কাজ করতে। তাই যা বলার বলেছি। অসভ্যতা করলে ইটের জবাব পাটকেলেই হবে। প্রথমে বিজেপির তরফে হামলা হয়েছে। আমি ২০১৬ সালে জিতেছি। তখন তো বিজেপি ছিল না। মায়ের কোলে হামাগুড়ি খাচ্ছিল। কাউকে মেরেছি কিনা জিজ্ঞেস করবেন। ২০১৯ সালে এরা আমার ১৪ টা অফিস দখল করে নিয়েছিল। তারপর ২০২১ সালে লকেটকে আমি ২১ হাজার ভোটে হারিয়েছি। আমি একটাও বিজেপির ছেলেকে মেরেছি? লকেটের ভাইকে আমি আমার গাড়ি করে যেখানে বলেছে সেখানে ছেড়েছে। এরা অসভ্যতা করবে বারবার আর আমি এদের চুমু খাব? যা বলেছি ঠিক বলেছি। আমার বিধানসভায় আমার দলের মেয়েদের গায়ে হাত দিলে, মমতাকে চোর বললে, অভিষেককে চোর বললে পাটকেল মারব।” 

এদিকে শুক্রবার মিছিলের সময়ের অসিত মজুমদারের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে তিনি বলছেন, “মিছিল আরম্ভ কর! যেখানে বিজেপি-র ইয়ে আছে অ্যাটাক করে দে…”। তাঁর এ মন্তব্য নিয়েই শোরগোল পড়ে গিয়েছিল। এই ভিডিয়ো শেয়ার করে সম্প্রতি আক্রমণ করতে দেখা গিয়েছে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলকে। টুইটে তিনি লেখেন, “পশ্চিমবঙ্গের মানুষ তাদের বর্জন করেছে। একই ভাগ্য অপেক্ষা করছে তৃণমূলের জন্য। এটা শুধু সময়ের ব্যাপার।” কড়া প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তীব্র কটাক্ষবান শানিয়ে তিনি বলেন, “অসভ্য লোককে টিকিট দিলে এমনই হয়। যাঁর বিধায়ক হওয়ার উচিত নয়, চাপরাসি হওয়া উচিত, তাঁরা বিধায়ক হলে এমন হয়। বিধায়ক যে আচরণ করেছেন,তা বিধায়ক সুলভ আচরণ নয়,এই বিধায়ককে পুলিশকে অ্যারেস্ট করতে হবে। নাহলে আমরা সময় মত বুঝিয়ে দেব। পুলিশ তো তৃণমূলের দলদাসের কাজ করছে।”