Suvendu Adhikari: ‘আগামী কয়েকদিনে প্রথমসারির অনেক নেতার অবস্থা কী হয় শুধু দেখতে থাকুন’, কাদের কথা বললেন শুভেন্দু?

Suvendu Adhikari: এদিন যে সব পূণ্যার্থীরা বৈদ্যবাটি নিমাই তীর্থ ঘাট থেকে বাঁকে করে জল নিয়ে তারকেশ্বর মন্দিরে যাচ্ছেন তাঁদের হাতে এদিন পানীয় জল এবং মিষ্টি তুলে দিতে দেখা যায় শুভেন্দুকে।

Suvendu Adhikari: ‘আগামী কয়েকদিনে প্রথমসারির অনেক নেতার অবস্থা কী হয় শুধু দেখতে থাকুন’, কাদের কথা বললেন শুভেন্দু?
নালিকুলে শুভেন্দু অধিকারী
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 06, 2022 | 11:30 PM

নালিকুল: চলছে শ্রাবণী মেলা। গোটা মাসজুড়েই তারকেশ্বরের (Tarakeshwar) শিব মন্দিরে জল ঢালতে হুগলী (Hooghly) তারকেশ্বরগামী ১২ নম্বর রুটে নামছে মানুষের ঢল। এবার সেখানই পৌঁছে গেলেন রাজ্যের বিরোধি দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন সন্ধ্যায় তারকেশ্বর মন্দিরে আগত পূণ্যার্থীদের সেবায় নালিকুল বাগচী বাজার এলাকায় রাস্তার ধরে একটি অস্থায়ী ক্যাম্প করা হয় হিন্দু সংহতির তরফ থেকে। সন্ধ্যা সাতটা কুড়ি নাগাদ সেখানেই যান শুভেন্দু। এখানে এসেও রাজ্য়ের শাসক দলের বিরুদ্ধে চাঁচাছালো ভাষায় আক্রমণ শানাতে দেখা যায় বিজের এই দোর্দণ্ডপ্রতাপ নেতা। 

নালিকুলে এসে পুলিশের সামনেই চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে গুলি চালানো প্রসঙ্গেও এদিন তোপ দাগেন শুভেন্দু। তৃণমূল সরকারের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে তিনি বলেন, “শাসকদলের বিধায়কের গুন্ডামি মানুষ দেখেছে। গুন্ডাদের রাজত্বে যে যাকে পারবে গুলিও করতে পারে, ধর্ষণও করতে পারে। সমস্যার কিছু নেই। ২১ জুলাই উপরাষ্ট্রপতি পদে ভোটদানে বিরত থাকার সিদ্ধান্ত জানানোর পরই অপা সিন্ডেকেট বেরিয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই গুন্ডা, তোলাবাজ তোলামূল পার্টির প্রথমসারির অনেক নেতার অবস্থা কী হয় শুধু দেখতে থাকুন।”

চারদিনের সফরে বৃহস্পতিবার দিল্লি যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। যা নিয়েও রাজনৈতিক মহলে চলছে জোরদার চর্চা। এ প্রসঙ্গে এদিন প্রতিক্রিয়া দিতে গিয়ে শুভেন্দু বলেন, “প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী বৈঠক তো যুক্তরাষ্ট্রীর কাঠামোর অংশ। স্বাধীনতার পর থেকেই তো এটা হয়ে আসছে।” প্রসঙ্গত, যে সব পূণ্যার্থীরা বৈদ্যবাটি  নিমাই তীর্থ ঘাট থেকে বাঁকে করে জল নিয়ে তারকেশ্বর মন্দিরে যাচ্ছেন তাঁদের হাতে এদিন পানীয় জল এবং মিষ্টি তুলে দিতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla