Snatching: ‘১০ টাকার জল দিন তো…’, বলেই ভোলা দোকানির মাথায় হাতুড়ির আঘাত, তারপর সব ফাঁকা

Santragachi: জানা গিয়েছে, আহত ব্যবসায়ীর নাম ভোলা দাস। তাঁর সাঁতরাগাছি রেমন গেটের সংলগ্ন রামকৃষ্ণ এলাকায় স্টেশনারি দোকান রয়েছে। ওই দোকানে তিনি মোবাইলের রিচার্জও করেন। ভোলাবাবুর দাবি, ক্রেতা সেজে আসে ওই দুষ্কৃতী।

Snatching: '১০ টাকার জল দিন তো...', বলেই ভোলা দোকানির মাথায় হাতুড়ির আঘাত, তারপর সব ফাঁকা
ভোলা দাসImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2024 | 3:04 PM

হাওড়া: আবার হাওড়া! ডাকাতির ঘটনার পর নয়া-নয়া কায়দায় উঠে এসেছিল ছিনতাইয়ের ঘটনা। এবারও একই ঘটনা। সাঁতরাগাছির কাছে দিনে দুপুরে ব্যবসায়ীর মাথায় লোহার হাতুড়ি দিয়ে আঘাত করে মোবাইল, দেড়লক্ষ টাকা নগদ ও সোনার চেন,আঙটি ছিনিয়ে নিয়ে চম্পট দিল দুষ্কৃতী।

জানা গিয়েছে, আহত ব্যবসায়ীর নাম ভোলা দাস। তাঁর সাঁতরাগাছি রেমন গেটের সংলগ্ন রামকৃষ্ণ এলাকায় স্টেশনারি দোকান রয়েছে। ওই দোকানে তিনি মোবাইলের রিচার্জও করেন। ভোলাবাবুর দাবি, ক্রেতা সেজে আসে ওই দুষ্কৃতী। ঠান্ডা জল খেতে চায় তাঁর কাছে। অভিযোগ, তাঁকে জল দেওয়ার জন্য পিছন ঘুরে যেই ফ্রিজ থেকে জল বের করতে গিয়েছেন, অমনি ওই দুষ্কৃতী হাতুড়ি দিয়ে তাঁর মাথায় বাড়ি মারে।

গুরুতর আহত অবস্থায় তিনি মাটিয়ে লুটিয়ে পড়লে তাঁর ক্যাশ বাক্স থেকে দেড় লক্ষ টাকা, তিনটি মোবাইল, গলার চেন, পাঁচটি সোনার আঙটি, সব নিয়ে চম্পট দেয়। পুলিশ সূত্রে খবর, ওই দুষ্কৃতীর নাম রাজা। এ আগেও অপরাধমূলক কাজে সঙ্গে জড়িত ছিল। জেলও খেটেছে একসময়। আহত ব্যক্তিকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে আন্দুল রোডের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করেছে। ঘটনাস্থলে সাঁতরাগাছি থানার পুলিশ।