Crime News: বান্ধবীকে নিয়ে সাইকেলে যুবক, মাঝরাস্তায় যা ঘটল, রীতিমতো কান্নাকাটি…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Dec 01, 2022 | 10:45 PM

Howra: এলাকাবাসীর অভিযোগ, এই রাস্তায় কোনও নিরাপত্তা নেই। নজরদারি বাড়াক পুলিশ।

Crime News: বান্ধবীকে নিয়ে সাইকেলে যুবক, মাঝরাস্তায় যা ঘটল, রীতিমতো কান্নাকাটি...
পুলিশকে অভিযোগ জানান ওই যুবক।

হাওড়া: ভরসন্ধ্যায় এক যুবককে মারধর করে মোবাইল ছিনতাই করে নেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় উলুবেড়িয়া বাণীতলা সাহাপাড়ার কাছে ঘটনাটি ঘটে। এদিন সন্ধ্যা ৬টা নাগাদ মুম্বই রোডের সার্ভিস রোডে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে খবর, ৩৫ বছর বয়সী ওই যুবক তাঁর বান্ধবীকে নিয়ে সাইকেলে যাচ্ছিলেন। মুম্বই রোডের সার্ভিস রোড ধরে নিমদিঘি থেকে তাঁর বাড়ি কৈজুরির দিকে যাচ্ছিলেন তিনি। ওই যুবকের অভিযোগ, সেই সময় পিছন থেকে চার যুবক মোটর সাইকেল চালিয়ে এসে তাঁর পথ আটকায়। অভিযোগ, সাইকেল থেকে নামিয়ে মারধরের পাশাপাশি পকেট থেকে জোর করে মোবাইল ফোনটি কেড়ে নেন। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের বক্তব্য, বিপদজ্জনক হয়ে উঠছে এই এলাকা। কোনও নিরাপত্তা নেই রাস্তায়। পুলিশ নজরদারি বাড়াক, দাবি তাঁদের।

অভিযোগ, প্রতিরোধ করতে গেলে অভিযোগকারীকে চার যুবক মিলে এলোপাথাড়ি মুখে মারতে থাকেন, পড়ে যান তিনি। বাঁ চোখের নীচ থেকে রক্ত বেরোতে থাকে। এই অবস্থাতেই প্রায় ১ কিলোমিটার পথ তাঁরা যান। নরেন্দ্র মোড়ের কাছে এরপরই ট্রাফিক পুলিশকে দেখতে পান। গোটা ঘটনা জানালে ট্রাফিক পুলিশই উলুবেড়িয়া থানার সঙ্গে যোগাযোগ করে।

পরে উলুবেড়িয়া থানার পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। এই ঘটনায় ওই যুবক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। স্থানীয়দের অভিযোগ, বেশ কিছুদিন ধরে এলাকায় ছিনতাই বেড়েছে। মুম্বই রোডে মাঝেমধ্যেই এ ধরনের কেপমারির খবর আসছে। যে জায়গায় এদিন ওই যুবক দুষ্কৃতীদের খপ্পড়ে পড়েন, সেখান থেকে তাঁর বাড়ি ১ কিলোমিটার দূরে।

এই খবরটিও পড়ুন

এদিনের ঘটনার পর সংবাদমাধ্যমের সামনে হাউ হাউ করে কেঁদে ফেলেন আক্রান্ত যুবক। চোখে মুখে ভয়ের ছাপ। তাঁর কথায়, “আমি বারবার বলি তোমাদের যা টাকা লাগে নিয়ে যাও, ফোনটা নিও না। আমার কাজের সমস্ত নথি ওতে। শুনল না। আমার অনুরোধ রাস্তায় একটু নিরাপত্তা বাড়ানো হোক।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla