Howrah Crime: রাতের অন্ধকারে নাবালকের গলায় পরপর ব্লেড… সাঁকরাইলে চাঞ্চল্য

Howrah: ওই নাবালক শুক্রবার রাত দশটা নাগাদ ঘরের বাইরে কলে পা ধুতে গিয়েছিল। আর ঠিক তখনই আচমকা পিছন থেকে হামলা চালায় দুই ব্যক্তি।

Howrah Crime: রাতের অন্ধকারে নাবালকের গলায় পরপর ব্লেড... সাঁকরাইলে চাঞ্চল্য
হাওড়ায় আক্রান্ত নাবালক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 10:04 AM

হাওড়া: রাতের অন্ধকারে এক নাবালকের গলায় একের পর এক ব্লেড চালানোর অভিযোগ। হাওড়ার (Howrah) সাঁকরাইল এলাকায় ঘটনাটি ঘটে শুক্রবার রাতে। তারপর থেকেই শোরগোল পড়ে যায় এলেকায়। পরিবারসূত্রে জানা গিয়েছে, সাঁকরাইলের (Sankrail) মল্লিকপাড়া এলাকার বাসিন্দা ওই নাবালক শুক্রবার রাত দশটা নাগাদ ঘরের বাইরে কলে পা ধুতে গিয়েছিল। আর ঠিক তখনই আচমকা পিছন থেকে হামলা চালায় দুই ব্যক্তি। ওই দুই ব্যক্তির মুখ ঢাকা ছিল বলে জানা গিয়েছে। আর আলোও কম ছিল। ফলে অভিযুক্তদের চেনা যায়নি।

কয়েকবার ব্লেড চালানোর পরেই ওই নাবালক যন্ত্রণায় কাতরাতে শুরু করে। চিৎকার করতে থাকে। তার চিৎকার শুনে আশপাশের প্রতিবেশীরাও বেরিয়ে আসেন এবং অভিযুক্তরা এলাকা থেকে পালিয়ে যায়। প্রতিবেশীরা সেই সময় বেরিয়ে না আসলে পরিস্থিতি আরও ভয়ঙ্কর হতে পারত বলে আশঙ্কা। তড়িঘড়ি ওই শিশুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবশ্য হাসপাতাল থেকে ছাড়া পায় নাবালক এবং আপাতত বাড়িতেই রয়েছে সে। এদিকে এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রতিবেশীরও হতবাক। কী কারণে ওই কিশোরের উপর এমন প্রাণঘাতী হামলা চালানো হল, তা ভেবে কূল কিনারা করতে পারছেন না প্রতিবেশীরা। অতীতে কখনও এই এলাকায় এমন কোনও ঘটনা ঘটেনি বলেই দাবি তাঁদের।

এদিকে ওই ঘটনার পর সাঁকরাইল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত শিশুর পিতা সইদুল মিদ্দা। সন্তানের উপর এই প্রাণঘাতী হামলার পিছনে অভিযুক্তদের কঠোর সাজার দাবি জানিয়েছেন তাঁরা। এলাকাবাসীরাও একই দাবি তুলেছেন। এর পাশাপাশি এলাকায় পুলিশের তরফে আরও নজরদারি বাড়ানো হোক, সেই দাবিও জানিয়েছেন এলাকার মানুষজন।

কারা এই কাণ্ড ঘটাল, তা বুঝে উঠতে পারছেন না আক্রান্ত নাবালকের পরিবারের লোকেরাও। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে আশপাশের এলাকার মানুষদের মধ্যেও চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছেন প্রতিবেশীরা। তাঁদের দাবি, অভিযুক্তদের যথাযথ শাস্তির ব্যবস্থা করুক প্রশাসন।