Jalpaiguri: সিপিএম নেতাকে তলব পুলিশের! ধূপগুড়ির নির্যাতিতা নাবালিকার পাশে দাঁড়াতেই কী নোটিশ?

Jalpaiguri: সিপিএম নেতাকে তলব পুলিশের! ধূপগুড়ির নির্যাতিতা নাবালিকার পাশে দাঁড়াতেই কী নোটিশ?
ছবি - ধূপগুড়ি ধর্ষণকাণ্ডে নয়া মোড়

Jalpaiguri: এদিকে ধূপগুড়ির এলাকায় নাবালিকাকে ধর্ষণের ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে বিক্ষোভ মিছিলের ডাক দেয় বিজেপি। যা নিয়েও রাজনৈতিক তরজা তুঙ্গে।

TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jun 23, 2022 | 10:24 PM

ধূপগুড়ি: ধূপগুড়িতে (Dhupguri) নাবালিকা ধর্ষণের ঘটনায় বিগত কয়েকদিন ধরেই উত্তাল বাংলার রাজ্য-রাজনীতি। এবার এ ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তা নিয়ে প্রশ্ন তোলায় এবং নির্যাতিতের পাশে দাঁড়ানোয় নোটিশ পাঠানো হল ধূপগুড়ির সিপিআইএম (CPIM) এরিয়া কমিটি সম্পাদক জয়ন্ত মজুমদারকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশের তরফে বুধবার সন্ধ্যা সাতটা দশ মিনিট নাগাদ একটি নোটিশ পাঠানো হয়। এদিকে ওই দিনই তাঁকে থানায় যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু, সকাল দশটায় থানায় যাওয়ার কথা জনানো হলেও তিনি নোটিশ হাতে পান সন্ধ্যা ৭টা নাগাদ। যা নিয়েও শুরু হয়েছে রাজনৈতিক তরজা। 

নোটিশ হাতে পেয়ে সিপিআইএম নেতা জয়ন্ত মজুমদার বলেন,”নোটিশ পেয়েছি গতকাল সন্ধ্যায় আর আমাকে দেখা করতে বলা হয়েছে সকালে। নির্যাতিতার পাশে দাড়িয়েছি বলেই নোটিশ পাঠানো হয়েছে। পুলিশ নিজেদের গাফিলতি ঢাকতে এবং ভয় তৈরি করতেই এই নোটিশ পুলিশ আমাকে পাঠিয়েছে বলেই আমার মত। কিন্তু কেন জানি না, পুলিশ অপরাধীদের বাঁচাতে চাইছে। আমাদের ভয় দেখানোর চেষ্টা হচ্ছে”। প্রয়োজনে শিশু কমিশনে যাবেন বলেও জানান সিপিআইএম এরিয়া কমিটির সম্পাদক জয়ন্ত মজুমদার।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, গত সোমবার রাতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দিতে গিয়ে ধর্ষিত হন এক নাবালিকা। এরপর গ্ৰামের কিছু মাতব্বর বিষয়টি সালিশি সভার মাধ্যমে মিটিয়ে নিতে চেয়েছিল। এদিকে নাবালিকাটি অসুস্থ হয়ে পড়ায় তাকে ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আর্থিক সমস্যার কারণে নাবালিকাকে জলপাইগুড়ি রেফার করা হলেও নিয়ে যেতে পারেনি পরিবারের সদস্যরা। দীর্ঘক্ষণ ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে পরে থাকে নাবালিকা। খবর পেয়ে সেখানে যান ধূপগুড়ি সিপিআইএম নেতা জয়ন্ত মজুমদার সহ বেশ কয়েকজন। এরপর  নাবালিকাকে জলপাইগুড়ি নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। এরপর ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয় এবং ঘটনায় মূল অভিযুক্ত গ্ৰেপ্তার হয়েছে ইতিমধ্যেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA