CM Mamata Banerjee: ‘আমার গাড়ি দেখে বলছে চোর-চোর, ওদের পিতৃদেবের পয়সায় চা খেয়েছি?’

CM Mamata Banerjee: এরপর তিনি বলেন, "আমি চালসা আসছিলাম। আমার গাড়ি দেখিয়ে বলছে চোর চোর। ওদের পিতৃদেবের পয়সায় কোনওদিন এক কাপ চা খেয়েছি? আমি দোকানে চা খেলেও পয়সা দিয়ে খাই।" এ দিন মুখ্যমন্ত্রী ফের বলেন, "আমি সরকার থেকে পয়সা নিই না। সরকারি গাড়ি চড়ি না।"

CM Mamata Banerjee: 'আমার গাড়ি দেখে বলছে চোর-চোর, ওদের পিতৃদেবের পয়সায় চা খেয়েছি?'
ইসলামপুরে প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 3:50 PM

জলপাইগুড়ি: জলপাইগুড়িতে ভোটের প্রচারে গিয়েছেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবারও কার্যত ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। বিজেপি-র বিরুদ্ধে সরব হয়েছেন। কখনও এনআরসি কখনও আবার কেন্দ্রের বঞ্চনার অভিযোগ তুলে সরব হয়েছেন।

আজ কার্যত বিজেপির উপর ক্ষুব্ধ হয়ে মুখ্য়মন্ত্রী বলেন, “ওরা যদি চোর চোর বলে আপনারাও বলুন অলিগলি ম্যায় শোর হ্যায় বিজেপি চোর হ্যায়।” এরপরই তিনি অভিযোগ করেন তাঁর গাড়ি ঘিরেও চোর চোর স্লোগান উঠেছিল। মমতা বলেন, “চার পাঁচদিন আগের ঘটনা।অসভ্যতামি করেছিল আমার সঙ্গে।”

এরপর তিনি বলেন, “আমি চালসা আসছিলাম। সেই সময় ওদের মিটিং চলছিল। যে কোনও রাজনৈতিক দল মিটিং করতেই পারে। আমার কোনও অসুবিধা নেই। আমার গাড়ি দেখিয়ে বলছে চোর চোর। ওদের জিজ্ঞাসা করুন ওদের পিতৃদেবের পয়সায় কোনওদিন এক কাপ চা খেয়েছি? আমি দোকানে চা খেলেও পয়সা দিয়ে খাই।” এ দিন মুখ্যমন্ত্রী ফের বলেন, “আমি সরকার থেকে মাইনে নিই না। সরকারি গাড়ি চড়ি না। আমি ইচ্ছা করলে পেনশন পেতে পারি। আমি লক্ষ টাকার উপর মাইনে নিতে পারি। একটাকাও নিই না। তার কারণ আমার প্রয়োজন পড়ে না। যা আছে তাতেই চলে। এত বড় সাহস আমার গাড়ি দেখিয়ে বলছে চোর চোর।”