Jalpaiguri: ঘরে চুপচাপ ঢুকল ছেলেটি, হাবভাবই বুঝিয়ে দিচ্ছিল অনেক কিছু, পরে জানা গেল ‘আসল’ মতলব

Jalpaiguri: ঘরে চুপচাপ ঢুকল ছেলেটি, হাবভাবই বুঝিয়ে দিচ্ছিল অনেক কিছু, পরে জানা গেল 'আসল' মতলব
ঘিরে ধরেছে এলাকাবাসী (নিজস্ব ছবি)

Dhupguri: জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির পূর্ব ডাউকিমারি হাসপাতাল মোড় এলাকার ঘটনা। সেখানেই ফাঁকা বাড়িতে ঢুকে পড়ল যুবক।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 20, 2022 | 7:14 AM

জলপাইগুড়ি: রবিবার। বাড়ি ফাঁকাই ছিল। পরিবারের সদস্যরা বেরিয়েছিলেন অন্য কোনও কাজে। ঠিক সেই সুযোগটাই হাতে নিল এক যুবক। খুব সন্তর্পণে গুটি-গুটি পায়ে বাড়িতে প্রবেশ করে সে। আর তারপর…

জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির পূর্ব ডাউকিমারি হাসপাতাল মোড় এলাকার ঘটনা। সেখানেই ফাঁকা বাড়িতে ঢুকে পড়ল যুবক। পরে প্রতিবেশীদের নজরে পড়তেই গণ-পিটুনি খেতে হয় তাকে। জানা গিয়েছে গতকাল আচমকাই সে পতিত সরকার নামে এক ব্যক্তির শোয়ার ঘরে ঢুকে পরে। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। চুরির উদ্দেশেই ঘরে ঢোকে বলে মনে করা হয়।

এরপর বাগে পেতেই হাতেনাতে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ধূপগুড়ি থানার পুলিশ। তারপর এআইএস অশোক রায় ছেলেটিকে চোর সন্দেহে থানায় নিয়ে আসেন।

বস্তুত, ধূপগুড়িতে যে চুরির উৎপাত বেড়েছে তা বলার অপেক্ষা রাখে না। দিন কয়েক আগে ধূপগুড়ি পুরসভার ৩ নং ওয়ার্ডে একটি গৃহপ্রবেশের অনুষ্ঠান থেকে ফেরার পথে এক পরিবারের গাড়ি আটকায় কয়েকজন মদ্যপ যুবক। দু’টি গাড়ি নিয়ে ফিরছিলেন ওই পরিবারের সদস্যরা।অভিযোগ, পিছনে থাকা গাড়ি থেকে লোকজনকে টেনে হিঁচড়ে নামান হয়। মারধর করা হয়। বাদ পড়েননি বৃদ্ধারাও।

পরে পিছনের গাড়ির সদস্য আমজাদ নামে এক ব্যক্তি নেমে আসেন।গাড়ি থেকে নেমে আটকানোর কারণ জানতে চান তিনি। অভিযোগ, সেই সময় তাঁকে মারধর শুরু করলে গাড়িতে থাকা আমজাদের মা, বোন গাড়ি থেকে নেমে আসে। অভিযোগ, তাঁর উপরও চড়াও হন দুষ্কৃতীরা। এরপর স্থানীয় কয়েকজন বাসিন্দা এসে তাঁদের ছাড়িয়ে নেন। আহত অবস্থায় ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে আসেন তাঁরা।

এই খবরটিও পড়ুন

সেই দিন রাত্রিবেলাই ধূপগুড়ি থানার পুলিশ হাসপাতালে আসে। হাসপাতালে যান স্বয়ং ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা। ঘটনার তদন্তে নামে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের দাবি, এলাকায় মদের ঠেক বাড়তে থাকায় দিন-দিন এই চুরি, শ্লীলতাহানির, ছিনতাইয়ের মতো ঘটনা বেড়েই চলেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA