Jalpaiguri Attacked: খাটে শুয়েছিলেন বাবা, পিছন থেকে ঝাঁপিয়ে পড়ে মেয়ে যা করল…এমনটাও হয়!

Jalpaiguri Attacked: খাটে শুয়েছিলেন বাবা, পিছন থেকে ঝাঁপিয়ে পড়ে মেয়ে যা করল...এমনটাও হয়!
ধূপগুড়িতে মেয়ের হাতে আক্রান্ত বাবা

Jalpaiguri Attacked: কিছু বুঝে ওঠার আগেই রক্তাক্ত অবস্থায় বিছানায় লুটিয়ে পড়েন আমিনুর ইসলাম। অভিযোগ, আবারও অস্ত্র উঁচিয়ে বাবার ওপর চড়াও হওয়ার চেষ্টা করেন মেয়ে।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 13, 2022 | 11:05 AM

জলপাইগুড়ি: মত্ত অবস্থায় প্রত্যেকদিনই রাত করে বাড়ি ফেরেন বাবা। সেটায় চরম আপত্তি ছিল মেয়ের। যার জেরে ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে বসলেন মেয়ে! যা করলেন তাতে আবার ছিঃ ছিঃ করছেন পড়শিরাই। মত্ত অবস্থায় বাবা বাড়িতে ঢুকতেই ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল জলপাইগুড়ির ধূপগুড়ির দক্ষিণ ঘরবাড়ি ভোটপাড়া এলাকায়। আহত ব্যক্তির মাথায় গভীর ক্ষত তৈরি হয়েছে। তাঁর মাথায় একাধিক সেলাই পড়েছে। তিনি ধূপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। আহত ব্যক্তির নাম আমিনুর ইসলাম।

বছর চল্লিশের আমিনুর ইসলাম পেশায় দিনমজুর। দক্ষিণ ঘরবাড়ি ভোটপাড়া গ্রামের বাসিন্দা তিনি। আহত ব্যক্তির বয়ান অনুযায়ী, বৃহস্পতিবার রাতে মদ্যপান করে তিনি বাড়ি ফিরেছিলেন। তা নিয়েই অশান্তি শুরু হয় মেয়ের সঙ্গে। তাঁর কথা অনুযায়ী, মেয়ে ঝামেলা করতে করতেই আচমকা রান্নাঘরের দিকে চলে যায়। তখন তিনি চৌকির ওপর বসে পড়েন। আচমকাই মেয়ে পিছন থেকে একটি ধারাল অস্ত্র দিয়ে তাঁর মাথায় মারে।

কিছু বুঝে ওঠার আগেই রক্তাক্ত অবস্থায় বিছানায় লুটিয়ে পড়েন তিনি। অভিযোগ, আবারও অস্ত্র উঁচিয়ে বাবার ওপর চড়াও হওয়ার চেষ্টা করেন। তখন আমিনুরের আর্তনাদ শুনে বাড়ি থেকে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই আমিনুরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এই খবরটিও পড়ুন

বর্তমানে ধূপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। তাঁর মাথায় গভীর ক্ষত তৈরি হয়েছে। আহত আমিনুরের অভিযোগ ছেলে, মেয়ে, বউ তিনজনেই তাঁকে মারধর করেন। থানায় এবিষয়ে অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন তিনি। স্থানীয় এক বাসিন্দা বলেন, “ওঁদের বাড়ি থেকে নিত্য অশান্তির আওয়াজ আমরা শুনতে পেতাম। কিন্তু পারিবারিক সমস্যা ভেবে আমরা কখনই তাতে নাক গলাতাম না। ওই ব্যক্তি মদ্যপান করেন ঠিক, তবে এমনিতে খারাপ নন। তা বলে বাবার  সঙ্গে কোনও মেয়ে এমন করতে পারেন!”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA