Jalpaiguri Chaos: জমি নিয়ে বিবাদের জেরে অশান্তি, মারধরে মৃত ১

Jalpaiguri Chaos: কয়েকদিন ধরেই ঝাড়শালবাড়ির বাসিন্দা গোবিন্দ মণ্ডল ও তাঁর শ্যালক সুরঞ্জন মণ্ডলের পারিবারিক বিরোধ চলছিল। শনিবার সেই বিবাদ চরমে পৌঁছয়।

Jalpaiguri Chaos: জমি নিয়ে বিবাদের জেরে অশান্তি, মারধরে মৃত ১
জলপাইগুড়িতে 'খুনে' ধৃতরা
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2022 | 1:45 PM

জলপাইগুড়ি: জমি নিয়ে বিবাদের জেরে দুই পরিবারের মধ্যে তুমুল অশান্তি। ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। গ্রেফতার করা হয়েছে এখনও পর্যন্ত তিন জনকে। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের গাদং ২ গ্ৰাম পঞ্চায়েতের ঝাড়শালবাড়ি এলাকায়। মৃতের নাম গোবিন্দ মণ্ডল (৫৭)। সূত্রের খবর, দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন থেকেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলছিল, গতকাল বিকালে সেই বিবাদ চরম আকার নেয়।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই ঝাড়শালবাড়ির বাসিন্দা গোবিন্দ মণ্ডল ও তাঁর শ্যালক সুরঞ্জন মণ্ডলের পারিবারিক বিরোধ চলছিল। শনিবার সেই বিবাদ চরমে পৌঁছয়। অভিযোগ, শনিবার বিকাল নাগাদ রীতিমতো লাঠি, রড, কোদাল নিয়ে গোবিন্দ মণ্ডলের ওপর ঝাঁপিয়ে পড়ে তাঁর শ্যালক, শ্যালিকা-সহ শাশুড়ি। এদিকে বাবা গোবিন্দ মণ্ডলকে বাঁচাতে যায় দুই ছেলে উত্তম মণ্ডল ও গৌতম মণ্ডল। লাঠির আঘাতে লুটিয়ে পড়েন গোবিন্দ। তাঁকে তড়িঘড়ি ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয়। পরিবারের সদস্যরা তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি করেন। রাতে সেখানেই গোবিন্দ মণ্ডলের মৃত্যু হয়।

পুলিশ সূত্রের খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম প্রদীপ সরকার, গঙ্গা রায় এবং সুজিত সরকার। খবর পাওয়া মাত্র অনেকটা রাতে গোবিন্দ মণ্ডলের বাড়িতে যান ডিএসপি ক্রাইম বিক্রমজিৎ লামা, ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা। সঙ্গে ছিল বিরাট বাহিনী। যদিও বাকি অভিযুক্তরা পালিয়ে যায়। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। ঘটনার পর থেকে থমথমে এলাকা। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।