Jalpaiguri: কাঁচা সবজির দাম যাচাইয়ে বেরিয়ে ক্ষোভের মুখে ধূপগুড়ির মহকুমা শাসক

Jalpaiguri: বাজারে কাঁচা সবজির দাম আকাশছোঁয়া। বাজার করতে গিয়ে মধ্যবিত্তের নাভিঃশ্বাস অবস্থা। অথচ ন্যায্য মূল্য পাচ্ছেন না কৃষকরা। অথচ বাজারে কাঁচা সবজি কিনতে গেলে হাজার টাকাতে ও ভরছে না ব্যাগ। চিন্তায় মধ্যবিত্ত থেকে গরিব মানুষরা।

Jalpaiguri: কাঁচা সবজির দাম যাচাইয়ে বেরিয়ে ক্ষোভের মুখে ধূপগুড়ির মহকুমা শাসক
সবজির দাম নিয়ন্ত্রণে অভিযানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 9:07 PM

জলপাইগুড়ি:  কাঁচা সবজির দাম যাচাইয়ে বেরিয়ে ক্ষোভের মুখে ধূপগুড়ির মহকুমা শাসক ও পুলিশ আধিকারিক। শুক্রবার সকালবেলা বৃষ্টির মধ্যে ছাতা মাথায় ধূপগুড়ির মহকুমা শাসক পুষ্পা দোলমা লেপচা এবং ধূপগুড়ি থানা আইসি অনিন্দ্য ভটচার্য্য-সহ বিভিন্ন সরকারি দফতরের আধিকারিকদের সঙ্গে নিয়ে  বারোটার সময় বাজারের কাঁচা সবজির দাম যাচাইয়া বের হন। খুচরো এবং পাইকারি ২ বাজার ঘুরে দেখেন আধিকারিকরা । সুপার মার্কেট এলাকায় বাজার দাম যাচাই করতে গিয়ে সেখানে ফড়ে এবং পাইকারদের ক্ষোভের মুখে পড়েন এসডিও। তার সঙ্গে তর্ক বিতর্ক শুরু কড়েন ব্যবসায়ীরা।

বাজারে কাঁচা সবজির দাম আকাশছোঁয়া। বাজার করতে গিয়ে মধ্যবিত্তের নাভিঃশ্বাস অবস্থা। অথচ ন্যায্য মূল্য পাচ্ছেন না কৃষকরা। অথচ বাজারে কাঁচা সবজি কিনতে গেলে হাজার টাকাতে ও ভরছে না ব্যাগ। চিন্তায় মধ্যবিত্ত থেকে গরিব মানুষরা। আর তাই বাজারের দামের উপর নিয়ন্ত্রণ আনতে বৈঠক করে কড়া নির্দেশিকা জারি করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর নির্দেশিকা জারি হতেই বিভিন্ন বাজারের নেমে পড়েছেন প্রশাসনের আধিকারিকরা, গঠন করা হয়েছে ধূপগুড়িতে টাস্ক ফোর্স বাজারের দ্রব্যমূল্যের উপরে নজরদারি চালাতে ।