Jalpesh Death: কয়েক ঘণ্টা আগেই প্রাণ খুইয়েছেন ১০ জন, ডিজে বাজিয়ে, জেনারেটর নিয়ে এখনও ছুটছে গাড়ি, ‘বেহুঁশ’ প্রশাসন

West Bengal: সোমবার সকালবেলায় টিভি ৯ বাংলা পৌঁছে গিয়েছিল ঘটনাস্থলে। কী দেখা গেল? এত বড় দুর্ঘটনার পরও সতর্ক হয়নি সাধারণ মানুষ।

Jalpesh Death: কয়েক ঘণ্টা আগেই প্রাণ খুইয়েছেন ১০ জন, ডিজে বাজিয়ে, জেনারেটর নিয়ে এখনও ছুটছে গাড়ি, 'বেহুঁশ' প্রশাসন
ডিজে বাজিয়েই চলছে যাত্রা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 01, 2022 | 1:28 PM

জলপাইগুড়ি: সকাল-সকাল ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী থেকেছে গোটা রাজ্য। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একসঙ্গে দশজনের প্রাণ অকালে চলে যেতে দেখেছে রাজ্যবাসী। তারপরও কি সচেতন হয়েছে? উত্তর হবে না। এখনও ওই এলাকা থেকে রীতিমত ডিজে বক্স বাজিয়ে, জেনারেটর সহ পিকআপ ভ্যান ছুটছে রাস্তা দিয়ে। আর তার মধ্যে গাদাগাদি করে রয়েছেন পুণ্যার্থীরা।

সোমবার সকালবেলায় টিভি ৯ বাংলা পৌঁছে গিয়েছিল ঘটনাস্থলে। কী দেখা গেল? এত বড় দুর্ঘটনার পরও সতর্ক হয়নি সাধারণ মানুষ। এমনকী রাস্তায় দেখা গেল না পুলিশ-প্রশাসনের নজরদারি। চ্যাংড়াবান্ধা ধরলা সেতু হয়ে সেই একইভাবে এখনো ডিজে বক্স বাজিয়ে শিবের মাথ জেনারেটরসহ গাড়ি ছুটছে রাস্তায়। ঘটনার কয়েক ঘণ্টা পার হতে না হতেই ফের সেই একই ছবি। ফলত, আবারও মর্মান্তিক ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এক পিকআপ চালক বলেন, ‘জেনারেটর বন্ধ করা রয়েছে। পুলিশ-প্রশাসন কোনও চেকিং করছেন না। এখনও অবধি তো কোনও সতর্কবার্তা দেখছি না।’

এ দিনের ঘটনার বিষয়ে জলপাইগুড়ি জেলা শাসক মৌমিতা গোদারা বসু জানান, ‘দুর্ঘটনা ঘটেছে। হাসপাতালে অনেকে ভর্তি রয়েছেন। দু’জনকে ইতিমধ্যে ছেড়ে দেওয়া হয়েছে। আর বাকি যাঁরা আছেন তাঁদের দেখে গেলাম। আপাতত তাঁরা বিপদ সীমার বাইরে রয়েছেন বলেই মনে করা হয়েছে। আর এরপর যাতে এই দুর্ঘটনা এড়ানো যায় সেই দিকে খেয়াল রাখা হচ্ছে।’

বস্তুত, রবিবার রাত্রি ১২টা নাগাদ শিব মন্দিরে জল ঢালতে যাওয়ার পথে গাড়ির ভিতরেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু অন্তত ১০ পুণ্যার্থীর। জল্পেশের শিব মন্দিরে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটেছে। গুরুতর আহতদের পাঠানো হয়েছে জলপাইগুড়ি হাসপাতালে। ঘটনার প্রবাহ এগতেই জানতে পারা যায়, একটি পিকআপ ভ্যানের মধ্যে গাদাগাদি করে ৩৬ জন ছিলেন। জোরে বাজছিল ডিজে। সঙ্গে ছিল জেনারেটর। সেই সময় আচমকাই বিদ্যুৎস্পৃষ্ট হন একাধিক। দশজনের মৃত্যু হয়। বাকিদের উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla