Accident: রাত্রিবেলায় গাড়ির নীচে স্বামী-স্ত্রীকে চরম অবস্থায় দেখলেন

Jalpaiguri: জলপাইগুড়ি (Jalpaiguri) ময়নাগুড়ির (Maynaguri) ভোট পট্টি এলাকার বাসিন্দা পার্থ বসাক। গতকাল অর্থাৎ বুধবার রাত্রি তার স্ত্রীকে নিয়ে বাইকে চড় শ্বশুর বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন।

Accident: রাত্রিবেলায় গাড়ির নীচে স্বামী-স্ত্রীকে চরম অবস্থায় দেখলেন
দুর্ঘটনায় প্রাণ হারালেন মহিলা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2022 | 5:02 PM

ময়নাগুড়ি: ট্রেলারের চাকায় পিশে গেলেন স্ত্রী। তলায় পড়েও বড়াত জোড়ে প্রানে বাঁচলেন স্বামী। ঘটনার পর পুলিশকে ঘিরে বিক্ষোভ উত্তেজিত জনতার।

জলপাইগুড়ি (Jalpaiguri) ময়নাগুড়ির (Maynaguri) ভোট পট্টি এলাকার বাসিন্দা পার্থ বসাক। গতকাল অর্থাৎ বুধবার রাত্রি তার স্ত্রীকে নিয়ে বাইকে চড় শ্বশুর বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। পথে ময়নাগুড়ি (Maynaguri) রোড সংলগ্ন রেলগেট এলাকায় তার বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রেলারের তলায় পড়ে যায়। এরপর ট্রেলারের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় তার স্ত্রী দীপা বসাক। ট্রেলারের চাকা দিয়ে হাতে চোট পান পার্থ বাবু।

পরবর্তী স্থানীয়রা পার্থবাবুকে উদ্ধার করে ময়নাগুড়ি হাসপাতালে (Maynaguri Hospital) নিয়ে আসে। খবর পেয়ে ছুটে যায় পুলিশ ও দমকল বাহিনী। সেই সময় উত্তেজিত জনতা পুলিশকে (Police) ঘিরে বিক্ষোভ দেখায়। যানজট সৃষ্টি হয় ৩১ নং জাতীয় সড়কে। পরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে পরিস্থিতি স্বাভাবিক হয়। ট্রেলার টিকে বাজেয়াপ্ত করে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ঘটনায় ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস জানিয়েছেন পথ দুর্ঘটনায় একজন মারা যাওয়াকে কেন্দ্র করে ময়নাগুড়ি রোড় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছিল। পরে তা মিটে যায়। ট্রেলারটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। এই বিষয়ে মৃতের স্বামী বলেন, ‘রেলগেট পেরিয়ে শ্বশুরবাড়ি থেকে বৌ-কে নিয়ে আসছিলাম। বাইকে করে আসছিলাম। তখন পিছলে পড়ে যাই আমরা। সেই সময়ই বাইকের তলায় ঢুকে যায় বাইকটি। এরপরই মারা যায়।’