Jalpaiguri : সেতুতে পড়ে ব্যাগ, রেলিংয়ের নীচে তাকাতেই শিউরে উঠলেন ‘উৎসাহী’ জনতা

Jalpaiguri : মৃত যুবকের পরিচয় নিয়ে তৈরি হয়েছে চাপানউতর। তবে খুন না আত্মহত্যা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

Jalpaiguri : সেতুতে পড়ে ব্যাগ, রেলিংয়ের নীচে তাকাতেই শিউরে উঠলেন 'উৎসাহী' জনতা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 5:56 PM

জলপাইগুড়ি: সবে ফুটেছে দিনের আলো। অন্যান্য দিনের মতো বুধবার সকালেও জলপাইগুড়িতে (Jalpaiguri) দিনবাজার সংলগ্ন করলা সেতুতে শুরু হয়েছে মানুষের যাতায়াত। পথ চলতি মানুষরা দেখেন সেতুর ধারে পড়ে রয়েছে একটি আস্ত ব্যাগ। তবে তার চারপাশে কোনও মানুষই নেই। কৌতূহলী জনতা সেই সময় ব্যাগটিকে লক্ষ্য করে এগিয়ে যেতেই দেখেন সেতুর রেলিং থেকে বাঁধা রয়েছে একটি মাফলার। মাফলার লক্ষ্য করে নীচের দিকে তাকাতেই চোখ কপালে ওঠে সকলের। দেখা যায়, মাফলারের ফাঁসে ঝুলছে এক যুবকের দেহ। মুহূর্তেই ভিড় বাড়তে থাকে এলাকায়। খবর যায় পুলিশে।

তবে স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই যুবক এলাকায় থাকেন না। খুব সম্ভবত কোনও কারণে এখানে এসেছিলেন। সে কারণেই মৃত যুবকের পরিচয় নিয়ে তৈরি হয়েছে চাপানউতর। তবে খুন না আত্মহত্যা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ। যুবকের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ইতিমধ্যেই পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলাকার বাসিন্দাদের। 

মহম্মদ শাহিদুল বলেন, “আমিও অন্যান্যদের মুখে ঘটনার কথা শুনে এখানে আসি। এসে দেখছি সেতু থেকে গলায় দড়ি দিয়ে একটা ছেলে ঝুলছে। তবে ছেলেটাকে কেউ খুন করেছে নাকি নিজেই আত্মহত্যা করছে তা বোঝা যাচ্ছে না।” আর এক স্থানীয় বাসিন্দা রোহিত মাহাতো বলেন, “সকালে যখন এখান দিয়ে যাচ্ছিলাম দেখি প্রচুর ভিড়। তখনই দাঁড়িয়ে ঘটনার কথা জানতে যাই। কাছে আসতেই দেখি মাফলারে গলা বাঁধা অবস্থায় ঝুলছে একটা ছেলে। কীভাবে মৃত্যু হল আমরা জানি না। কোথায় বাড়ি ছেলেটার সেটাও জানি না।”