Jalpaiguri: ঘুমের তন্দ্রা তখনও কাটেনি, চোখ খুলতেই কপালে উঠল বিপ্লবের

Jalpaiguri: জানা গিয়েছে, স্থানীয় হার্ডওয়ার ব্যবসায়ী বিপ্লব মৈত্রের বাড়িতে ব্যবসার কাজের জন্য রাখা ছিল ৭ লক্ষ টাকা। চোরের দল ওই টাকা সহ সোনার গহনা নিয়ে চম্পট দেয়। বাড়ির মালিক সরস্বতী মৈত্র বলেন, "দুপুরের খাওয়া দাওয়া সারর পর বিকেল থেকেই কেমন যেন একটা ঘুম ঘুম ভাব ছিল বাড়ির সকলের।

Jalpaiguri: ঘুমের তন্দ্রা তখনও কাটেনি, চোখ খুলতেই কপালে উঠল বিপ্লবের
চোখ কপালে উঠল সকলের Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 4:28 PM

জলপাইগুড়ি: গত ৭ জুলাইয়ের ঘটনা। ময়নাগুড়িতে তন্দ্রাচ্ছন্ন করে চুরির ঘটনা ঘটেছিল। সেই ঘটনার রেশ এখনও কাটেনি। এবার জলপাইগুড়িতেও একই কায়দায় চুরির ঘটনা ঘটেছে। এবারের ঘটনাস্থল জলপাইগুড়ি সদর ব্লকের বোয়ালমারী নন্দনপুর গ্রামপঞ্চায়েতের প্রধান পাড়া এলাকা। খবর পেয়ে তদন্তে নামল জলপাইগুড়ি থানার পুলিশ।

জানা গিয়েছে, স্থানীয় হার্ডওয়ার ব্যবসায়ী বিপ্লব মৈত্রের বাড়িতে ব্যবসার কাজের জন্য রাখা ছিল ৭ লক্ষ টাকা। চোরের দল ওই টাকা সহ সোনার গহনা নিয়ে চম্পট দেয়। বাড়ির মালিক সরস্বতী মৈত্র বলেন, “দুপুরের খাওয়ার পর বিকেল থেকেই কেমন যেন একটা ঘুম ঘুম ভাব ছিল বাড়ির সকলের। রাতে খাওয়া দাওয়া সেরে গভীর ঘুমে চলে যায় বাড়ির সকলেই। রাত দুটোর দিকে শব্দ পেয়ে তিনি ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা। কিছু আসবাবপত্র এবং ট্রাঙ্ক বাইরে রয়েছে। এবং তিনজন ব্যক্তিকে দেখতে পান বাড়ির ভেতরে। চিৎকার চেঁচামচি করতেই পালিয়ে যায় ওরা।”

বড় ছেলে বিপ্লব মৈত্র বলেন, “ব্যবসার কাজের জন্য রাখা ছিল। নগদ টাকা এবং তিনটি সোনার গহনা নিয়ে পালিয়ে যায় চোরের দল। রাতের বেলাতেই বিষয়টি এলাকাবাসী ও পঞ্চায়েতকে জানানো হয়েছে। কোতোয়ালি থানার পুলিশ এসেছে।”