Moynaguri: জমি লিখে দেয়নি বাবা, রাগে ফুঁসে উঠে ভয়ঙ্কর কাণ্ড ঘটাল ছেলে…

Moynaguri: এদিকে বাবার উপর হামলা দেখে ছুটে আসে মেয়ে। অভিযোগ, বোনকেও এলোপাথাড়ি কোপাতে থাকেন তপন।

Moynaguri: জমি লিখে দেয়নি বাবা, রাগে ফুঁসে উঠে ভয়ঙ্কর কাণ্ড ঘটাল ছেলে...
আহতরা হাসপাতাল থেকে ফিরছেন। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 9:38 PM

জলপাইগুড়ি: ছেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলল পরিবার। জমি নিয়ে বিবাদের জেরে বাড়ির লোকজনকে তিনি গুন্ডা দিয়ে মারধর করান বলে অভিযোগ উঠেছে। রক্তারক্তিকাণ্ড ময়নাগুড়িতে। অভিযোগ, বাবা-মা জমি লিখে দেননি ওই ছেলেকে। এরপরই কিছু লোক ঠিক করে নিয়ে গিয়ে মা-বাবা, বোনকে মারধর করান। সোমবার এই ঘটনা ঘিরে শোরগোল পড়ে যায় এলাকায়। ইতিমধ্যে ময়নাগুড়ি থানায় অভিযোগ জানানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাগুড়ি পানবাড়ি এলাকার বাসিন্দা দুলাল মণ্ডলের প্রথম পক্ষের ছেলে তপন মণ্ডল। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দুলালবাবু দ্বিতীয়বার বিয়ে করেন। দ্বিতীয় পক্ষেরও দুই সন্তান রয়েছে। দুলাল মণ্ডলের দাবি, জমির কিছুটা তপনকে লিখে দিয়েছেন। কিন্তু তাতে তিনি খুশি নন। সম্পূর্ণ জমি তিনি চান বলেই অভিযোগ বাবার। সোমবার তা নিয়েই ঝামেলা শুরু হয়। দুলাল মণ্ডল জমি না লিখে দেওয়ায় ভোজালি নিয়ে চড়াও হন বলেও অভিযোগ।

এদিকে বাবার উপর হামলা দেখে ছুটে আসে মেয়ে। অভিযোগ, বোনকেও এলোপাথাড়ি কোপাতে থাকেন তপন। হাত দিয়ে ঠেকাতে গেলে তার আঙুলও কেটে যায়। পরিস্থিতি বেগতিক দেখে তার মা বাঁচাতে এলে তাঁকেও আঘাত করা হয় বলে অভিযোগ। পড়শিরা হইচই শুনে ছুটে যান। আহতদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পর ময়নাগুড়ি থানায় যান। লিখিত অভিযোগ দায়ের করেন। দুলাল মণ্ডল জানান তাঁর মাথায় ১৩টি সেলাই পড়েছে। তাঁর মেয়ের আঙুলেও সেলাই পড়েছে।

দুলাল মণ্ডল বলেন, “এই জায়গা জমি নিয়ে ছেলে মামলা করেছে। আমি ওকে জিজ্ঞাসা করলাম কেন এভাবে মামলা করলি কিছু না বলে। তখন তর্ক করছে। আমারও মাথা গরম হয়ে গেল। আমি বললাম, মামলাই যখন করেছিস বাড়ি থেকে বেরিয়ে যা। এরপরই আমার মাথায় আঘাত করে ভোজালি দিয়ে। ১৩টা সেলাই পড়েছে। থানায় জানিয়েছি। আমার বউ, মেয়েকেও মেরেছে।”