Covid Vaccine: করোনা ভ্যাকসিন নিয়ে বিতর্কে তৃণমূল কাউন্সিলর, তুমুল হইচই বিজেপির

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Jul 28, 2022 | 5:07 PM

Jalpaiguri: বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষের অভিযোগ, জলপাইগুড়ির ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল কাউন্সিলর সন্দীপ ঘোষ দলীয় কার্যালয় থেকে টিকা দিচ্ছেন। এই ঘটনা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।

Covid Vaccine: করোনা ভ্যাকসিন নিয়ে বিতর্কে তৃণমূল কাউন্সিলর, তুমুল হইচই বিজেপির
টিকাকরণ নিয়ে বিতর্ক জলপাইগুড়িতে। নিজস্ব চিত্র।

জলপাইগুড়ি: কোভিড ভ্যাকসিন নিয়ে এবার অস্বস্তির মুখে শাসকদল। অভিযোগ উঠল, তৃণমূলের দলীয় কার্যালয় থেকে দেওয়া হচ্ছে করোনার টিকা। বৃহস্পতিবার জলপাইগুড়ি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে একটি করোনার টিকাকরণ শিবিরের আয়োজন করা হয়। যেখান থেকে কোভিশিল্ড এবং কোভ্যাক্সিন এই দুই ধরনের টিকাই দেওয়া হচ্ছিল। অভিযোগ ওঠে, এই শিবির স্থানীয় তৃণমূল কাউন্সিলর সন্দীপ ঘোষের কার্যালয়ে করা হয়। এ নিয়ে মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে অভিযোগ জানায় বিজেপি। খবর শুনে তড়িঘড়ি তদন্তের নির্দেশ দেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক। বিজেপির প্রশ্ন, কীভাবে কোনও রাজনৈতিক দলের কার্যালয়ে টিকাকরণ শিবির খোলা হল? যদিও যাঁর বিরুদ্ধে অভিযোগ, সেই কাউন্সিলরের দাবি, এটা দলীয় কার্যালয় নয়।

বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষের অভিযোগ, জলপাইগুড়ির ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল কাউন্সিলর সন্দীপ ঘোষ দলীয় কার্যালয় থেকে টিকা দিচ্ছেন। এই ঘটনা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। বিজেপি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছে বলে জানান পলেন। তাঁরা এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তেরও দাবি তোলেন। যদিও তৃণমূল কাউন্সিলর সন্দীপ ঘোষের বক্তব্য, “এটা দলীয় কার্যালয় নয়। এটা আমার কাউন্সিলর কার্যালয়। এটা পুরসভার পক্ষ থেকে আয়োজন করা হয়েছে। তাই এখানে ক্যাম্প হতেই পারে। আর যেহেতু আমরা তৃণমূলের সৈনিক। তাই এখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগিয়েছি আমরা।”

কাউন্সিলের বক্তব্যকে কার্যত সমর্থন জানিয়ে পুরসভার ভাইস চেয়ারম্যান তথা যুব তৃণমূলের জেলা সভাপতি সৈকত চট্টাপাধ্যায় বলেন, “কাউন্সিলরের কার্যালয় আর দলীয় কার্যালয়ের পার্থক্যটা পর্যন্ত বোঝে না বিজেপি। তাই এই ধরনের কথাবার্তা বলে। একেবারেই পড়াশোনা নেই এদের। একটু আধটু পড়াশোনা না করে অভিযোগের সুর চড়ানোটা ঠিক নয়।” জলপাইগুড়ি জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক অসীম হালদারের বক্তব্য, তিনি একটি রাজনৈতিক দলের কাছ থেকে অভিযোগ পান। সঙ্গে সঙ্গে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশও দেন। রিপোর্ট পেলেই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla