Accident: পাহাড়ি পথ থেকে খাদে গাড়ি, মুহূর্তে শেষ প্রাণ… কোলের শিশুকে বুকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়ল পরিবার

Dhupguri News: পাকদণ্ডী বেয়ে গাড়ি চালানোর ঝুঁকি রয়েছে। তবে পেটের টানে নিয়মিত সেই ঝুঁকিকে সঙ্গী করেই পথে নামেন গণেশরা।

Accident: পাহাড়ি পথ থেকে খাদে গাড়ি, মুহূর্তে শেষ প্রাণ... কোলের শিশুকে বুকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়ল পরিবার
কান্নায় ভেঙে পড়েছেন আত্মীয়রা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 4:49 PM

জলপাইগুড়ি (ধূপগুড়ি): নাগরাকাটায় ভয়াবহ দুর্ঘটনা। খাদে পড়ল গাড়ি। ঘটনায় মৃত্যু হয়েছে দু’জনের। শুক্রবার নাগরাকাটার চম্পাগুড়ি এলাকায় এই ঘটনা ঘটে। পাহাড় থেকে একেবারে খাদে গিয়ে পড়ে গাড়িটি। মৃত্যু হয় গণেশ গোন্ড (২৩) ও বিশাল গোপের (১৯)। গণেশের বাড়ি নয়া সাইলি চা বাগান এলাকায়। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। অন্যদিকে বিশালের বাড়ি নাগরাকাটা চা বাগানের রতন লাইনে। এদিন চম্পাগুড়ি পাহাড় থেকে চা বাগানের দিকে যাচ্ছিল গাড়িটি। কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে তা খাদে পড়ে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় নাগরাকাটা থানার পুলিশ। মৃতদেহ দু’টি উদ্ধারের পাশাপাশি আহতকেও উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় থানায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন ছোট গাড়িটি দু’জন আরোহী নিয়ে নাগরাকাটা চা বাগান থেকে বাজারের দিকে আসছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা চালক ও আরও একজনকে মৃত বলে ঘোষণা করেন। আহত রাহান ওরাওঁকে প্রাথমিক চিকিৎসার পর স্থানান্তরিত করা হয় মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করেছে পুলিশ।

নাগরাকাটা থানার এক পুলিশ আধিকারিক জানান, “চম্পাগুড়ি থেকে একটি গাড়ি আসছিল। হতে পারে কোনও টেকনিক্যাল সমস্যা হয় গাড়িটির। একেবারে খাদে পড়ে যায় সেটি। প্রায় ১০০ মিটার গভীরে পড়ে যায়। দুর্ঘটনাটি যখন ঘটে গাড়ির ভিতর তিনজন ছিলেন। চালক-সহ তিনজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ক্রেন দিয়ে গাড়িটি উদ্ধার করা হচ্ছে। থানায় নিয়ে যাওয়া হবে গাড়িটি।”

পাকদণ্ডী বেয়ে গাড়ি চালানোর ঝুঁকি রয়েছে। তবে পেটের টানে নিয়মিত সেই ঝুঁকিকে সঙ্গী করেই পথে নামেন গণেশরা। বাড়ির লোকও ভরসায় বুক বাঁধে, দিনের শেষে ঘরে ফিরবে ঘরের মানুষ। কিন্তু মাঝেমধ্যে ভয়াবহ দুর্ঘটনায় ওলটপালট করে দেয় সেসব হিসাব। এদিন নিহতদের বাড়িতে খবর দেওয়ার পরই হাসপাতালে ভিড় করেন তাঁরা। কান্নায় ভেঙে পড়েন আত্মীয়স্বজন।