Jhargram Elephanr Attacked: পিছন থেকে কোনওক্রমে পালাতে পেরেছিলেন, শূন্যে তুলে স্বামীকে আছড়ে মারতে দেখলেন স্ত্রী

Jhargram Elephanr Attacked: সোমবার ভোরে সাইকেলের পিছনের স্ত্রীকে বসিয়ে ঝাড়গ্রাম বাজারে কাজে যাচ্ছিলেন। বাড়ির সামনেই ঝোপের মধ্যে ছিল হাতিটি। আচমকাই জঙ্গল থেকে বেরিয়ে সাইকেলের সামনে চলে আসে হাতিটি।

Jhargram Elephanr Attacked: পিছন থেকে কোনওক্রমে পালাতে পেরেছিলেন, শূন্যে তুলে স্বামীকে আছড়ে মারতে দেখলেন স্ত্রী
ঝাড়গ্রামে হাতির হানায় মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 1:16 PM

ঝাড়গ্রাম: হাতির হানায় মৃত্যু হল এক ব্যক্তির। অল্পের জন্য প্রাণে বাঁচলেন তাঁর স্ত্রী। সোমবার ভোরে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের নতুন বস্তি এলাকায়। মৃত ব্যক্তির নাম জয়দেব কিস্কু (২৮)। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বছর খানেক ধরে ঝাড়গ্রাম পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের নতুন বস্তি এলাকায় বাড়ি করে বসবাস করছেন তিনি।

সোমবার ভোরে সাইকেলের পিছনের স্ত্রীকে বসিয়ে ঝাড়গ্রাম বাজারে কাজে যাচ্ছিলেন। বাড়ির সামনেই ঝোপের মধ্যে ছিল হাতিটি। আচমকাই জঙ্গল থেকে বেরিয়ে সাইকেলের সামনে চলে আসে হাতিটি। সাইকেল ফেলে পালানোর চেষ্টা করেছিলেন স্বামী স্ত্রী দুজনেই। পিছন থেকে স্ত্রী পালিয়ে যেতে পেরেছিলেন। কিন্তু হাতিটির একেবারে মুখোমুখি পড়ে যান তাঁর স্বামী।

জানা যাচ্ছে, হাতিটি একেবারে শুঁড়ে পেঁচিয়ে শূন্যে তুলে নেয় ওই ব্যক্তিকে। তারপর সজোরে আছাড় মারে। একাধিকবার ওইভাবেই হাতিটি আছাড় মারে। মাথা থেঁতলে যায় ওই ব্যক্তির। সঙ্গে চলে আসে আরও একটি হাতি। সেও ওই একইভাবে হামলা চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্য়ক্তির।

সেই সঙ্গে সাইকেলটিকেও হাতিটি দুমড়ে মুচড়ে ভেঙে দেয়। হাতি দুটি চলে যাওয়ার পর স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বন দফতরের কর্মীরাও। ভয়ঙ্কর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঝাড়গ্রাম থানার পুলিশ দেহটি উদ্ধার করে নিয়ে যায়।

দেহটি ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঝাড়গ্রাম শহরে হাতির হামলায় মৃত্যুর ঘটনা দিনদিন বাড়ছে। তাতে আরও বেশি আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

ঝাড়গ্রাম শহর লাগোয়া সাপধরা গ্রাম পঞ্চায়েতের কুন্ডল ডিহি এলাকায় গত পাঁচ থেকে সাত দিন ধরে হাতির তাণ্ডব চলছে। ঘরবাড়ি ভাঙচুর করছে। ফসলের ক্ষতি হচ্ছে। বনকর্মীরা হাতির গতিবিধির ওপর নজর রাখছেন।