Congress: BJP-কে রুখতে TMC-কে সমর্থনের আর্জি কংগ্রেসকে! ভোটের দিন রাহুল গান্ধীর ‘মেসেজে’ তোলপাড় মালদহ

Congress Chat Viral: হোয়াটস অ্যাপ চ্যাটটিতে দেখা যাচ্ছে, প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলমকে কংগ্রেস নেতা ঈশা খান চৌধুরী বলছেন, "বিজেপি জিতে যাচ্ছে। আটকাতে হবে।" শুধু তাই নয়, বিজেপি-কে আটকাতে তৃণমূলকে সমর্থন করার কথাও বলছেন ঈশা। সেই কংগ্রেস নেতা আবার সমর্থন করছেন।"

Congress: BJP-কে রুখতে TMC-কে সমর্থনের আর্জি কংগ্রেসকে! ভোটের দিন রাহুল গান্ধীর 'মেসেজে' তোলপাড় মালদহ
রাহুল গান্ধীর চ্যাট ভাইরালImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 1:25 PM

মালদহ উত্তর: ঈশা খান চৌধুরী। গতবার লোকসভা ভোটে উত্তর মালদহ থেকে কংগ্রেসের হয়ে লড়াই করেছিলেন। ২০২৪-এর লোকসভা ভোটে মালদহ দক্ষিণ থেকে লড়াই করছেন তিনি। আর ভোটের এই আবহের মধ্যেই ঈশার একটি হোয়াটস অ্যাপ চ্যাট ভাইরাল। তার পাশাপাশি ঈশাকে লেখা কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধীর একটি চিঠিও ভাইরাল হয়েছে। এর সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা। অপরদিকে বিষয়টিকে ভুয়ো বলেও দাবি করেছেন কংগ্রেস প্রার্থী ঈশা খান চৌধুরী।

হোয়াটস অ্যাপ চ্যাটটিতে দেখা যাচ্ছে, প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলমকে কংগ্রেস নেতা ঈশা খান চৌধুরী বলছেন, “বিজেপি জিতে যাচ্ছে। আটকাতে হবে।” শুধু তাই নয়, বিজেপি-কে আটকাতে তৃণমূলকে সমর্থন করার কথাও বলছেন ঈশা। সেই কংগ্রেস নেতা আবার সমর্থন করছেন। এ দিকে, এই চ্যাট আবার নিজেদের বিভিন্ন সোশাল মিডিয়ায় পোস্ট করে চলেছে তৃণমূল। পাশাপাশি ঈশাকে লেখা রাহুল গান্ধীর চিঠি বলে দাবি করে সেই চিঠিও ভাইরাল করেছে তারা। ভোটের আবহে এই ঘটনায় কার্যত শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

তবে ইসা খান চৌধুরী দাবি করেছেন, এই সব কিছুই ফেক। তিনি বলেন, “তৃণমূল তো বুঝতে পেরেছে ওদের অবস্থা ভাল না। আমরা জিতব এটাও বুঝে গিয়েছে। তার জন্য প্যানিক করছে। ওরা পাগল হয়ে গিয়েছে। ওরা রাহল গান্ধীর একটা চিঠি বানিয়েছে বাংলাতে। কংগ্রেস সবসময় ইংরেজিতে চিঠি দেয়। বাংলা লেখে না। ওই চ্যাটটাও ফেক।”