Malda: ইলেকট্রিক বিল নিয়ে বিবাদের জের, বাবাকে গলা টিপে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে

Malda: ৩ হাজার টাকা ইলেকট্রেক বিল! কে দেবে? বাড়িতে তুমুল অশান্তি করে বাবাকে গলা টিপে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে।

Malda: ইলেকট্রিক বিল নিয়ে বিবাদের জের, বাবাকে গলা টিপে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 4:42 PM

কালিয়াচক: বাড়ির ইলেকট্রিক বিল দেওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলের মধ্যে বিবাদ। আর এই বিবাদের জেরেই বাবাকে শ্বাসরোধ করে খুন (Murder) করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মালদহ (Malda) জেলার কালিয়াচক থানার দক্ষিণ লক্ষ্মীপুরের ইমাম জাইগির গ্রামে। সূত্রের খবর,  তিন মাসে বাড়ির ইলেকট্রিক বিল (Electric Bill) আসে তিন হাজার দুশো টাকা। এদিকে বিল দেখা মাত্রই তা বাবাকে দিতে বলে ছেলে। অন্যদিকে বাবা আবার ছেলেকে বিল দিয়ে দেওয়ার জন্য অনুরোধ জানান। দুজনের মধ্যে শুরু হয় তীব্র বাদানুবাদ। আর ঠিকই তখনই বাবাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। 

মৃতের নাম মোজাহার শেখ (৬২)। অভিযুক্ত ছেলের নাম সেন্টু শেখ। ঘটনার পর থেকেই পলাতক সেন্টু। এদিকে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জাইগির গ্রামে। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা গ্রামেই। অনেকই বলছেন বর্তমানে সমাজের একটা বড় অংশের মানুষের অর্থনৈতিক অনটন যে জায়গায় পৌঁছেছে তারই প্রতিফলন দেখা যাচ্ছে এ ধরনের ঘটনায়। কিন্তু তাই বলে একেবারে বাবাকে খুন? এ কথা মানতে পারছেন না কেউই। ইলেকট্রিক বিলের জন্য কেউ বাবাকে খুন করেছে! এ কথা শুনেই চোখ কপালে তুলছেন অনেকে। এদিকে ইতিমধ্যেই সেন্টুর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে। অন্যদিকে মোজাহার শেখের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালেপাঠিয়েছে কালিয়াচক থানার পুলিশ।  

ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা দিলীপ সেখ বলেন, “৩২০০ টাকা বিল এসেছিল। বিল দেখে বাবা বলেছিল আমি গরিব মানুষ, এত টাকা এত টাকা কোথায় পাব। কিন্তু ছেলে বিল দিতে চায়নি। দুজনের মধ্যে ঝামেলা হয়। তখনই বাবার গলা টিপে মেরে ফেলে সেন্টু। তারপর থেকেই আর ওর খোঁজ মেলেনি।” তবে স্থানীয় সূত্রে শেষে জানা যায়, সেন্টু একা নন, এ ঘটনার পর থেকে পলাতক তাঁর স্ত্রীও।