Fake Doctor: চশমার দোকানে চোখের চিকিৎসা, গ্রেফতার ভুয়ো চিকিৎসক

Fake Doctor: বেশ কিছুদিন ধরেই চাঁচল ব্লক স্বাস্থ্য দফতরে প্রলয় সাহার বিরুদ্ধে অভিযোগ জমা পড়ছিল বলে জানা যায়।

Fake Doctor: চশমার দোকানে চোখের চিকিৎসা, গ্রেফতার ভুয়ো চিকিৎসক
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 25, 2022 | 11:57 PM

মালদা : চশমার দোকান ছিল তাঁর। পরে তিনিই হয়ে গেলেন চোখের চিকিৎসক। অভিযোগ পেয়ে ওই ভুয়ো চিকিৎসককে (Fake Doctor) গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি মালদার চাঁচলের। মালদার চাঁচল সদরে প্রলয় সাহা নামে ভুয়ো ওই চিকিৎসককে গ্রেফতার করল চাঁচল থানার পুলিশ। চাঁচল ১ নম্বর ব্লকের বিএমওএইচ আক্তার হোসেনের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃতকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।

প্রশাসন সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই চাঁচল ব্লক স্বাস্থ্য দফতরে প্রলয় সাহার বিরুদ্ধে অভিযোগ জমা পড়ছিল। চাঁচল শহরে তরলতলা মোড়ে চশমার দোকানের আড়ালে চোখের চিকিৎসক পরিচয় দিয়ে এলাকার মানুষজনের চিকিৎসা করছিলেন। অভিযোগ, চিকিৎসার নামে রীতিমতো প্রতারণার ফাঁদ পেতেছিলেন প্রলয় সাহা।

গতকাল পুলিশকে সঙ্গে নিয়ে ওই চশমার দোকানে অভিযান চালান স্বাস্থ্য দফতরের আধিকারিকরা। চিকিৎসারত অবস্থায় ওই ভুয়ো চিকিৎসককে ধরেন তাঁরা। চিকিৎসক সংক্রান্ত নথি দেখাতে পারেননি তিনি। ঘটনাস্থল থেকে পুলিশ ওই চিকিৎসককে আটক করে থানায় নিয়ে যান। তারপর ভুয়ো চিকিৎসার অভিযোগে চাঁচল-১ ব্লকের স্বাস্থ্য আধিকারিক(বিএমওএইচ)আক্তার হোসেন পুলিশে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে প্রলয় সাহাকে গ্রেপ্তার করে পুলিশ।

এই খবরটিও পড়ুন

চাঁচল-১ ব্লক স্বাস্থ্য আধিকারিক(বিএমওএইচ)আক্তার হোসেন বলেন, “চাঁচলে এরকম আর কোনও ভুয়ো চিকিৎসক রয়েছে কি না তা দেখা হচ্ছে। আমাদের মেডিক্যাল টিম খোঁজখবর নিচ্ছে। এলাকাজুড়ে আমরা অভিযান চালাচ্ছি। অভিযোগের ভিত্তিতে আমাদের মেডিক্যাল টিম তাঁর চেম্বারে গিয়েছিল। তখন তাঁকে রোগীদের চিকিৎসা করতে ও ওষুধ দিতে দেখা যায়। তাঁর কাছে প্রয়োজনীয় নথিপত্র দেখতে চাওয়া হলে তিনি তা দেখাতে পারেননি।” চাঁচল থানার পুলিশ জানায়, ধৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla